|

নান্দাইলে পিকআপ চাপায় নিহত ২

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০২১

শফিকুল ইসলাম, নান্দাইল ময়মনসিংহ: কিশোরগঞ্জের মিঠামইন হাওর দেখতে যাওয়ার পথে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু দুর্গাপুর উপজেলার বিরিসিরি এলাকার মতিউর রহমানের পুত্র মো.সজিব মিয়া (৩২) ও একই এলাকার মো. চাঁন মিয়ার ছেলে আবুদস সোবহান (৩৫) পিকআপ চাপায় নিহত হয়েছেন।

শুক্রবার(১০ সেপ্টেম্বর)সকাল ৮ টায় ময়মনসিংহের নান্দাইলে ময়মনসিংহ – কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে চামটা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র,প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,সকাল ৮টার দিকে তিনটি মোটরসাইকেল কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। পেছনের একটি মোটরসাইকেলের সাথে ময়মনসিংহগামী একটি পিকআপের মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল দুই আরোহী ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই একজন মারা যান। অন্যজনকে নান্দাইল ফায়ার সার্ভিস উদ্বার করে উপজেলা হাসপাতালে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানেই তার মৃত্যু হয়। তারা নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বিরিসিরি এলাকা থেকে কিশোরগঞ্জের মিঠামইন হাওরে যাচ্ছিলেন।

নিহত দুই বন্ধুর সফরসঙ্গী মো.লুৎফর রহমান জানান,তারা তিনটি মোটরসাইকেলে করে ছয়জন যাচ্ছিলেন মিঠামইন হাওর দেখতে। পথে মর্মান্তিক সড়ক দু্র্ঘটনায় দুই বন্ধু নিহত হলেন। এ ঘটনায় তাদের মধ্যে বিষাদের ছায়া নেমে এসেছে।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাসুদ খান বলেন, সজিব নামের এক ব্যক্তির মরদেহ তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।অন্য মৃতদেহ ময়মনসিংহ হাসপাতালে রয়েছে।পিকআপটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া নেওয়া হচ্ছে।

দেখা হয়েছে: 154
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪