|

নান্দাইলে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ০১, ২০২১

এম এ আজিজ, ময়মনসিংহঃ তৃনমূলে দলকে শক্তিশালী করতে সকল দ্বিধাদ্বন্দ ভুলে গিয়ে প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে মন্তব্য করে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য জিয়াউর রহমানের ঘনিষ্টন ,বর্ষীয়ান রাজনীতিবীদ সদ্যপ্রয়াত বীর মুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরীর ছেলে নান্দাইল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নাসের খান চৌধুরী বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশ ও জাতির ঐতিহাসিক প্রয়োজনে ১৯৭৮ সালে এই দিনে জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেন। বিএনপি প্রতিষ্ঠার পর থেকে দেশে বহুদলীয় গনতন্ত্র প্রতিষ্ঠা, উন্নয়ন ও উৎপাদনের রাজনীতি শুরু হয়।

জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের নান্দাইলের আশরাফ চৌধুরী ওয়েল ফেয়ার ট্রাষ্ট কার্যালয়ে বুধবার বিকালে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে দলের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপজেলা বিএনপির সহ সভাপতি জসিম উদ্দিন ফকির, মোমেন হোসেন মাষ্টার, যুগ্ন সাধারন সম্পাদক শহীদুজ্জামান মিল্টন, সাংগঠনিক সম্পাদক এনামুল কাদির,উপজেলাবিএনপি নেতা ও মোয়াজ্জেম পুর ইউনিয়ন বিএনপির সভাপতি এনমুল হক, বিএনপি নেতা আব্দুস সালাম খোকন শিকদার,সুলতান মাষ্টার, ওমর ফারুক মাষ্টার,মাওলানা আবু তাহের, মোবারক হোসেন প্রিন্স, আতাউল করিম ওলি, বুলবুল, যুবদল নেতা জহিরুল,উজ্জ্বল, উপজেলার ১৩টি ইউনিয়ন বিএনপির সভাপতি সাধারন সম্পাদকসহ, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

নাসের খান চৌধুরী বলেন অমিও আমার বাবার মত নান্দাইল বাসীর সুখে-দুখে সব সময় পাশে থাকবো। আমার বাবা সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জননেতা খুররম খান চৌধুরী বিএনপি প্রতিষ্ঠাকালীন সদস্য ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জনগনের কল্যাণে কাজ করেছেন।

আলোচনা সভায় বক্তারা বলেন সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জননেতা খুররম খান চৌধুরীর ছেলে নাসের খান চৌধুরীর নেতৃত্বে নান্দাইলে বিএনপির তৃনমূলে দলকে ঐক্যবদ্ধ ভাবে গড়ে তোলা হবে।

আলোচনা সভায় উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দলীয় নেতাকর্মীরা সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জননেতা খুররম খান চৌধুরীর কবর জিয়ারত এবং মোনাজাত করেন।

দেখা হয়েছে: 193
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪