|

নান্দাইলে মনোনয়ন প্রত্যাশী ডা: মতিউর রহমানের মতবিনিময়

প্রকাশিতঃ ৯:০০ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০২৩

নান্দাইলে মনোনয়ন প্রত্যাশী ডা: মতিউর রহমানের মতবিনিময়

মোশারফ হোসেন রিয়াদ, নান্দাইল: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ ময়মনসিংহ ৯ নান্দাইল আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক উপাধক্ষ্য ও বিভাগীয় প্রধান প্যাথলজি বিভাগ ময়মনসিংহ মেডিকেল কলেজ এবং ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডা:মতিউর রহমান ভূইয়া।

মঙ্গলবার ২৬সেপ্টেম্বর কূলধূরুয়া ডা:মতিউর রহমান ভূইয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি মনোনয়ন দেন তাহলে আাগামীর নান্দাইল হবে মাদক ও দুর্নীতি মুক্ত, এবং গ্রামপর্যায়ে নিরবিছিন্ন বিদু্ৎ প্রদান সহ স্বাস্থ্যবিষয়কে আধুনিকায়ন করা হবে বলে জানান।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অনুষ্টানের আয়োজক ডা:মতিউর রহমান, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক, প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল ওয়াহাব ভূইয়া সহ প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় নান্দাইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রানিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ দলীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 129
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪