|

নারায়ণগঞ্জে স্বামীকে অস্ত্র ঠেকিয়ে ধরে স্ত্রীকে গণধর্ষণ

প্রকাশিতঃ ২:৪৯ পূর্বাহ্ন | জুন ২৮, ২০১৮

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

স্টাফ রিপোর্টারঃ

স্বামীর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় বাপ্পী (২২) নামে আরেক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করা হলো।

মঙ্গলবার রাতে বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নের জিওধরা এলাকা থেকে বাপ্পীকে গ্রেফতার করা হয়। সে বন্দর থানার জিওধরা এলাকার ইস্রাফিল মিয়ার ছেলে। বুধবার দুজনেই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশ জানায়, বন্দরের স্বল্পেরচক এলাকা থেকে রোববার বিকালে স্বামী ও স্ত্রী সাবদী এলাকায় ঘুরতে যায়। রাত ৮টার দিকে তারা অটোরিকশায় বাড়িতে রওনা হয়ে সাবদী ব্রিজে এলে শহরের নিতাইগঞ্জ এলাকার কাশেম মিয়ার ছেলে তুহিন ও বন্দর থানার জিওধরা এলাকার ইস্রাফিল মিয়ার ছেলে বাপ্পীসহ কয়েকজন বখাটে অটোরিকশার গতিরোধ করে।

বখাটেরা তাদের পরিচয় জানতে চায়। স্বামী ও স্ত্রী পরিচয় দেয়ার পরও বখাটেরা তাদের চেয়ারম্যানের কাছে নিয়ে যাওয়ার কথা বলে সাবদী এলাকা থেকে সেলসারদী এলাকায় নিয়ে যায়। এরপর বখাটেরা স্বামী ও স্ত্রীকে অটোরিকশা থেকে নামিয়ে একটি ফুল বাগানে নিয়ে যায়। সেখানে স্বামীর গলায় ধারালো ছুরি ঠেকিয়ে তার সামনেই স্ত্রীকে গণধর্ষণ করে।

ওই নারী বিষয়টি বন্দর থানা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনার রাতে তুহিনকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার রাতে কলাগাছিয়া ইউনিয়নের জিওধরা এলাকা থেকে বাপ্পী নামে আরও এক ধর্ষককে গ্রেফতার করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, ধর্ষক তুহিন ও বাপ্পীকে আদালতে প্রেরণ করা হয়। তারা ধর্ষণের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

দেখা হয়েছে: 691
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪