|

আটোয়ারীতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মানববন্ধন ও সমাবেশ

প্রকাশিতঃ ৬:২৩ অপরাহ্ন | মার্চ ০৬, ২০২০

আটোয়ারীতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মানববন্ধন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ “জন্ম হোক সমতার, সকল নারীর অধিকার” প্রতিপাদ্য বিষয় এবং “ মুজিব জন্মশতবর্ষে অঙ্গীকার, সুরক্ষিত হোক নারীর অধিকার” শ্লোগান নিয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পঞ্চগড়ের আটোয়ারীতে মানববন্ধন ও সমাবেশ কর্মসুচি পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (৫মার্চ) মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। উপজেলা পরিষদ সংলগ্ন পাকা রাস্তায় ঘন্টাব্যাপি মানববন্ধন শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। উপজেলা আইসিটি কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ( শহীদ) এর সঞ্চালনায় প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম , আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ প্রমুখ।

মানববন্ধন ও সমাবেশে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, উপজেলা নারী উন্নয়ন ফোরামের সদস্য, এনজিও, স্বেচ্ছাসেবী মহিলা সমিতি, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষক-শিক্ষার্থী সহ গণমাধ্যমকর্মীগণ অংশগ্রহণ করেন।

দেখা হয়েছে: 375
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪