|

নিজের মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করতো বাবা!

প্রকাশিতঃ ৩:৪৭ অপরাহ্ন | জুলাই ১৫, ২০১৮

নিজের মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করতো বাবা!

স্টাফ রিপোর্টার:
দিনের পর দিন ঘুমের ওষুধ খাইয়ে ১৩ বছরের এক কিশোরী মেয়েকেকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। রাজধানীর পল্লবীর বাওনীয়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

গতকাল বিকেলে নির্যাতিতা কিশোরী ও তার মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে মেয়েটির বাবা আলমগীর হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তিনি পেশায় একজন রিকশাচালক।

পুলিশ জানায়, ওই কিশোরীর মা একজন তৈরি পোশাককর্মী। প্রায় রাতেই তাঁকে নাইট শিফটে কাজ করতে হয়। এই সুযোগে মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে যৌন নির্যাতন করতেন বাবা আলমগীর। তবে গত ২৮ রমজান মেয়েটি চেতনা ফিরে পেলে বাবার অপকর্মের প্রতিবাদ করে। কিন্তু তাতেো রেহাই মেলেনি। ছুরি দিয়ে হত্যার হুমকি দিয়ে কিশোরী মেয়েকে ধর্ষণ করেন বাবা।

ধর্ষণের বিষয়ে এত দিন জানতেন না মেয়েটির মা। গত শুক্রবার রাতে আলমগীর ফের ধর্ষণের চেষ্টা করলে কিশোরীর মাধ্যমে তার মা পুরো ঘটনা জেনে যায়। পরে মেয়ে ও তার মা পুলিশের কাছে অভিযোগ করেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাদন ফকির বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে। যেহেতু ধর্ষণ মামলা তাই পুলিশের সহায়তায় ওই কিশোরী মেয়েকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টাফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 961
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪