|

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চেয়ে লক্ষ্মীপুরে বিএনপির স্মারকলিপি

প্রকাশিতঃ ৩:৪০ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চেয়ে লক্ষ্মীপুরে বিএনপির স্মারকলিপি

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও দায়েরকৃত সকল মামলা প্রত্যাহার করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চেয়ে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে জেলা বিএনপি। আজ বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া ও সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু পৃথক পৃথকভাবে স্মারকলিপি প্রদান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাছিবুর রহমান হাছিব, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বেপারী, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

এছাড়াও জেলা ও উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বিএনপি নেতারা বলেন, বাংলাদেশ রাষ্ট্রকে একটি ন্যায়ভিত্তিক কল্যাণমূলক ও গণতান্ত্রিক রাষ্ট্র হিসাবে নির্মাণের লক্ষ্যে এবং বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে নিরপেক্ষ সরকারের অধীনে গ্রহণযোগ্য ও সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের জন্য বিএনপির দাবী ও লক্ষ্য তুলে ধরে জেলা প্রশাসকের মাধ্যমে সরকারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে।

দেখা হয়েছে: 506
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪