|

নিরীহ মানুষকে ফেনসিডিল দিয়ে চালান দেওয়ায় মানববন্ধন গ্রামবাসীর

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ন | অগাস্ট ০৪, ২০১৮

নিরীহ মানুষকে ফেনসিডিল দিয়ে চালান দেওয়ায় মানববন্ধন গ্রামবাসীর

শার্শা (যশোর) প্রতিনিধিঃ

বেনাপোল সীমান্তে ধান্যখোলা ক্যাম্পের বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) বেপরোয়া হয়ে সীমান্তে নিরীহ মানুষকে ধরে ফেনসিডিল দিয়ে চালান দেওয়ার অভিযোগ করে মানববন্ধন করেছে গ্রামবাসী।

শুক্রবার বেলা ১১ টার সময় বিজিবির অত্যাচার ও নিরীহ মানুষকে ধরে ফেনসিডিল দিয়ে চালান দেওয়ার অভিযোগ করে গ্রামের নারী- পুরুষ মানববন্ধন করে। ধান্যখােলা গ্রামবাসী জানায়, বুধবার রাতে ধান্যখোলা মাদ্রাসার শিক্ষক (লাইব্রেরিয়ান) ইমরান হাসানকে রাস্তা থেকে ধরে ক্যাম্পে নিয়ে যায় বিজিবি।

এরপর ভোরবেলা ইমরানকে নিয়ে এসে ধান্যখোলা গ্রামের মাঝেরপাড়া রাস্তার পাশ থেকে একটি বস্তা উদ্ধার করে বিজিবি। এলাকার মেম্বার হাসান আলীকে ডেকে বলে ইমরানের শিকারোক্তি অনুযায়ী ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গ্রামবাসী অভিযাগ করে বলে রাতে ঐ জায়গা থেকে ইমরানকে ধরে নিয়ে যায়। তখন তার কাছে কোন ফেনসিডিল পায়নি বিজিবি।

এছাড়া সে এলাকার মাদ্রাসার একজন শিক্ষক। তার নামে আগে পরে কোন অভিযােগ নাই। রাতে ইমরান বেনাপােল এমপির সংবর্ধনা অনুষ্ঠানের জন্য জনগনকে উদ্বুদ্ধ করার জন্য রাস্তায় দাঁড়িয়ে কয়েকজনের সাথে কথা বলার সময় তাকে বিজিবি ধরে ক্যাম্পে নিয়ে যায়। এরপর ভোরবেলা এলাকার লোকজনকে ঘুম থেকে ডেকে বলে ইমরানের কথামত এখানে ফেনসিডিল পাওয়া গেছে। গ্রামবাসী এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে মানববন্ধন ও অহেতুক নিরীহ মানুষকে হয়রানীর অভিযাগ করে।

এ ব্যাপারে ধান্যখোলা ক্যাম্পের সুবেদার সফি বলেন, আমরা গভীর রাতে রাস্তায় লোকজন দেখে লাইট মারলে তারা বিজিবি দেখে পালানোর চেষ্টা করে। তখন আমরা ধান্যখােলা গ্রামের হাফিজুর রহমানের ছেলে ইমরানকে ধরে ক্যাম্পে নিয়ে আসি। ক্যাম্পে এনে তার শিকারোক্তি অনুযায়ী ধান্যখোলা মাঝেরপাড়া রাস্তার উপর থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করি।

পরে এলাকাবাসী আরো বলেন, ইমরান একজন শিক্ষক তার কাছে কোন ফেনসিডিল পাইনি বিজিবি।তাকে অহেতুক ধরে মারধর করেছে বিজিবি।এর সঠিক বিচার চাই আমরা।

দেখা হয়েছে: 609
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪