|

নির্মানাধীন বিদ্যালয়ের গর্তের পানিতে ডুবে মেধাবী ছাত্রের মৃত্যু

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | জুলাই ২৭, ২০১৯

নির্মানাধীন বিদ্যালয়ের গর্তের পানিতে ডুবে মেধাবী ছাত্রের মৃত্যু

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীর সহড়াগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নির্মানাধীন ভবনের গর্তের পানিতে ডুবে এক মেধাবী স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে টিফিন শেষে বাড়ী থেকে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন সাহড়া গাছি গ্রামের জাহাঙ্গীরের ছেলে এবং ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ।

সহড়াগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল হোসেন জানান, বিদ্যালয়ে নতুন ভবনের নির্মাণ কাজ চলছে। তাই স্কুলের পাশেই ভিত্তি স্থাপন করার জন্য একমাস আগে গর্ত করা হয়। দুপুরের টিফিন শেষে বাড়ী থেকে স্কুল ফিরার সময় বৃষ্টি শুরু হলে ইমরানসহ আরেক ছেলে তাতে গোসল করতে নামে। এই সময় ইমরান নিচে তলিয়ে যায়।সে সময় চিৎকার চেচামেচি শুরু হলে ছাত্র ছাত্রীসহ শিক্ষকেরা উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করে ।

ছাত্রের বাবা জাহাঙ্গীর বলেন, আমার ছেলে ছোট থেকে ভাল ছাত্র সব সময় এক রোল থাকে এবার ৫ ম শ্রেনীতে দুই রোল হয়। আজ টিফিনে বাড়ীতে এসে কিছু না খেয়েই চলে যায়। তবে বিদ্যালয়ের নির্মান দেরী হওয়ার করনে এমন গর্তে আমার ছেলের মৃত্যু হয়।

এ প্রসঙ্গে স্কুল নির্মানাধীন ঠিকাদার আকবর আলী বলেন,মাস খানেক আগে বিদ্যালয়ের ভবন নির্মানের জন্য কাজ শুরু হলেও অতি বৃষ্টির কারণে কাচা রাস্তা হওয়ায় নির্মান সামগ্রী নিয়ে যাওয়া সম্ভব হয়নি। তাই নির্মান কাজ বন্ধ রয়েছে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন , স্কুল ছাত্রের মৃত্যুর খবর শুনে ঘটনা স্থল পরিদর্শন করেছি। অভিভাবকের অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো

দেখা হয়েছে: 374
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪