|

তানোর পৌরসভায় নিশ্চিত নৌকা ভরাডুবি

প্রকাশিতঃ ৩:৪৫ অপরাহ্ন | জানুয়ারী ১৬, ২০২১

তানোর পৌরসভায় নিশ্চিত নৌকা ভরাডুবি

সারোয়ার হোসেন, তানোর(রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোর পৌরসভায় নিশ্চিত নৌকা ডোবাচ্ছেন ইমরুল হক বলে এমন আলোচনা ও সমালোচনা মুখোর হাট-বাজারসহ পাড়া মহল্লা।

দলীয় নেতা-কর্মি ও সমর্থকরা বলছেন, জনবিচ্ছিন্ন হয়ে দীর্ঘদিন এলাকায় না থাকা নৌকার মেয়র প্রার্থী পক্ষে তেমন সাড়া নেই ভোটারদের মাঝে। সেই আর্থিক সংকটে নির্বাচনী মাঠে নৌকার পালে হাওয়া ধরাতে পারছেন না মেয়র প্রার্থী ইমরুল হক।

ফলে, তানোর পৌরসভায় নৌকাকে নিশ্চিত নৌকা ডোবাচ্ছেন ইমরুল হক।

নেতা কর্মি ও সমর্থকদের সাথে বলে জানা গেছে, স্থানীয় জনপ্রিয় তানোর পৌরসভায় নৌকার মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয জননেতা আবুল বাসার সুজনকে বাদ দিয়ে কেন্দ্রীয় কমিটি থেকে মনোনীত নৌকার মনোনয়ন পাওয়া ইমরুল হক অর্থনৈতিক ভাবে দুর্বোল ও দীর্ঘদিন ধরে নেতাকর্মীদের কাছে জনবিচ্ছিন্ন হওয়ায় ভোটারসহ নেতা কর্মিদের সাড়া পাচ্ছেন না নৌকার প্রার্থী ইমরুল হক।

ইমরুল হক আওয়ামী লীগের মেয়র প্রার্থী হয়ে কেন্দ্র থেকে মনোনয়ন নিয়ে বিমান যোগে ঢাকা থেকে রাজশাহী বিমান বন্দরে আসলে নেতা কর্মি ও সমর্থকদের উপস্থিতি তেমন ছিলনা।

তবে, গোদাগাড়ী ও মুন্ডমালা পৌর সভায় নৌকার মনোনয়ন নিয়ে ঢাকা থেকে বিমান যোগে রাজশাহী বিমান বন্দরে আসলে হাজার হাজার নেতা কর্মি সমর্থকরা ছুটে আসেন রাজশাহী বিমান বন্দরে জনপ্রিয় এই দুই নেতা অয়েজ উদ্দীন বিশ্বাস ও আমির হোসেন আমিনকে সংবর্ধনা দিতে।

মুন্ডমালা ও গোদাগাড়ীতে নৌকার পালে বিজয়ের হাওলা লাগলেও আর্থিক সংকটসহ নানা কর্মকান্ডে বিতর্কিত হয়ে জনবিচ্ছিন্ন তানোর পৌরসভায় নৌকার পাল তুলতে না পারায় বিজয়ের হাওয়া লাগেনি। যার ফলে, তানোর পৌরসভায় নিশ্চিত নৌকা ডোবছে বলে জানান ভোটার সহ নেতাকর্মী ও সমর্থকরা।

এবিষয়ে তানোর পৌরসভার নৌকার মেয়র প্রার্থী ইমরুল হকের সাথে যোগাযোগের চেষ্টা করে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪