|

নীলফামারীতে শ্রমিক ফেডারেশনের বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

প্রকাশিতঃ ১২:০৯ পূর্বাহ্ন | মে ১৭, ২০১৯

নীলফামারীতে শ্রমিক ফেডারেশনের বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে তিন দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ করে স্বারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ অটোরিক্সা ও অটোটেম্পু শ্রমিক ফেডারেশন নীলফামারী জেলা শাখা ।

বৃহস্পতিবার (১৬ মে) সকালে জেলা শহরের শহীদ মিনার চত্তর হতে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসক নাজিয়া শিরিনের কাছে স্বারকলিপি প্রদান করেন। সেখান থেকে পুনরায় ফিরে এসে তারা চৌরঙ্গীর মোড়ে সমাবেশ করেন।

তাদের দাবি গুলো হলো: (১) নীলফামারী হতে সৈয়দপুর অটোরিক্সা, অটোটেম্পু চালকদের নিবির্ঘেœ যাত্রী পরিবহনের স্বাধীনতা দিতে হবে। (২) সৈয়দপুরের ঢেলাপীরে বাস শ্রমিক নামধারী চাঁদাবাজ সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে এবং রাস্তায় অবৈধ ব্যারিকেট বন্ধ করতে হবে। (৩) নীলফামারী শহরে যেখানে সেখানে বাস থামানো যাবে না।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মো. আমজাদ হোসেন, অটোরিক্সা, অটো টেম্পু ফেডারেশনের সহসভাপতি সাকিল আহমেদ, আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক আবু তালেব, ডোমারের সড়ক সম্পদক বাকি বিল্লা প্রমুখ।

বক্তারা এসময়ে অভিযোগ করে বলেন, কিছু কিছু ভূঁইফোর সংগঠন অটোরিক্সা ও অটোটেম্পুর চালকদের অসম্মান করেন। এরপর রাস্তাঘাটে চাঁদা দাবি করেন। যেখানে, সেখানে বাস থামিয়ে যাত্রী তুলে ক্ষুদ্র এসব চালকের রুজির ওপর হস্তক্ষেপ করছে। জেলা শহর থেকে যাত্রী নিয়ে সৈয়দপুর শহরে যেতে না দেওয়া। দ্রুত এসব হয়রানী বন্ধের দাবি করেন তারা।

দেখা হয়েছে: 312
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪