|

নেত্রকোণার মদন উপজেলায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০২১

নেত্রকোণার মদন উপজেলায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

মোঃ শহীদুল ইসলাম, মদন প্রতিনিধিঃ “সরকারের সাথে, কৃষকের কথা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নেত্রকোণার মদন উপজেলায় কৃষকদের মাঝে শীতকালীন শাক-সবজি আবাদ বৃদ্ধিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার ও স্প্রে মেশিন বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার বিকেল ৪টায় উচিৎপুর ঘাটে মদন উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ কর্মসূচির আয়োজন করে।

মদন উপজেলার নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদের সভাপতিত্বে উপ সহকারী কৃষি অফিসার গোলাম রব্বানীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার, সহকারী কমিশনার (ভূমি) উম্মে সালমা, মদন পৌরসভার মেয়র সাইফুল ইসলাম সাইফ, কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আফরোজা আক্তার মনি, মদন থানা অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এন আলম, ফখরউদ্দিন আহমেদ, সাফায়েত উল্লাহ রয়েলসহ অন্যান্য কর্মকর্তা ও কৃষকবৃন্দ।

এ সময় প্রধান অতিথি ৮০ জন কৃষকের মাঝে শীতকালীন শাক-সবজি বীজ, স্প্রে মেশিন ও ১০ কেজি এমওপি ও ১০ কেজি ডিএপি সার বিতরণ করেন।

পরে, প্রধান অতিথি হিসেবে কাজি মোঃ আবদুর রহমান মাতৃ মৃত্যু ও শিশু মৃত্যু হ্রাস করার লক্ষে মদন উপজেলার সু-সেবা নেটওয়ার্ক সদস্যদের মাঝে “ডপলার মেশিন” ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন।

দেখা হয়েছে: 208
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪