|

শরীয়তপুর আংগারিয়া ইউনিয়নে নৌকা প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ন | নভেম্বর ০২, ২০২১

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী আসমা আক্তারের দুটি নির্বাচনী ক্যাম্প ভাংচুরের অভিযোগ উঠেছে।

২ নভেম্বর মঙ্গলবার দুপুরে আংগারিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড দক্ষিণ ভাষান চরে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীর দুটি নির্বাচনী ক্যাম্প ভাংচুর করেছে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের আনোয়ার হোসেন হাওলাদার ও তার সমর্থকরা।

হামলাকারীরা দেশি-বিদেশী অস্ত্রসস্ত্র নিয়া নৌকা প্রার্থীর সমর্থক মোঃ নূরী সরদার ও জব্বার মোড়লের বাড়ি-ঘর কুপিয়েছে। নির্বাচনী ক্যাম্পে থাকা চেয়ার টেবিল বঙ্গবন্ধু ছবি ভাংচুরসহ ব্যাপক ক্ষতিসাধন করেছে।

হামলায় অংশগ্রহকারী আজিজুল হাওলাদার, ইউনুস হাওলাদার, আতিক হাওলাদার, নূরুল হক হাওলাদার, রোকন হাওলাদারসহ বহিরাগত সন্ত্রাসীরা হামলায় অংশ নেয় বলে জানায় জব্বার মোড়লসহ আরো অনেকে।

এসময় সন্ত্রাসীরা বোমা ফাটিয়ে এলাকার নৌকার মার্কার ভোটারদের মধ্যে আতংক সৃষ্টি করে। এছাড়া স্থানীয় সাধারন ভোটারদের হুমকি প্রদান করেন।

বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদার ক্যাম্প ভাংচুরের অভিযোগকে, পাত্তা না দিয়ে বলেন, সে যা খুশি অভিযোগ করুক, তাতে আমার কিছু যায় আসেনা।

ক্যাম্প ভাংচুরের ঘটনায় আওয়ামীলীগের দলীয় প্রার্থী আসমা আক্তার জানান, বিদ্রোহী প্রার্থী আনোয়ার হাওলাদারের এখন কোনো ভোট না থাকায় পরাজয় নিশ্চিত জেনে, সে আমার উপর ইর্ষানিত হয়ে আমার দুটি নির্বাচনী ক্যাম্প, ভাংচুর করে, অস্ত্রসস্ত্র নিয়া আমার সমর্থক ও ভোটারদের হুমকি দিয়েছেন, আমি জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কাছে অভিযোগ করতে যাচ্ছি।

এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকতার হোসেনকে কয়েকবার মুঠোফোনে কল করেও পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 319
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪