|

ঈশ্বরগঞ্জে নৌকা মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন

প্রকাশিতঃ ৯:৩৮ অপরাহ্ন | অক্টোবর ১৫, ২০২১

আনোয়ার হোসেন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ব্যবসায়ী, সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন। তিনি দীর্ঘদিন ধরে আঠারবাড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রাম মহল্লায় আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি ব্যক্তিগত অনুদানে স্থানীয় ভাবে বিভিন্ন পর্যায়ে সামাজিক কর্মকান্ড, ক্রীড়া অনুষ্ঠান, স্কুল, মসজিদ, মাদ্রাসার উন্নয়নে অংশ গ্রহণ করেছেন বলে দাবি করেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হতে পারলে একটি মডেল ইউনিয়ন হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছেন নৌকা মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন।

মাদক, সন্ত্রাস আর লুটারাদের বিরুদ্ধে লড়তে গিয়ে যদি আমার জীবনও বিপন্ন হয়ে যায় আমি সেখান থেকে এক চুল পরিমানও পিছু হটব না। অবহেলিত এ জনপদের মানুষ চেয়েছে আমি নির্বাচন করি, এবং তাদের পাশে গিয়ে দাঁড়াই। দেশ মাতা বঙ্গকন্যার যে নৌকার ঘাটি রয়েছে এই আঠারবাড়িতে, সেই ঘাটির মানুষগুলো দুর্নীতিবাজদের হাতে জিম্মি রয়েছে তাদের রক্ষা করতেই আমার এ নির্বাচনে আসা।

আনোয়ার হোসেন জানান, আমি ছাত্র জীবনে ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য হিসেবে সংগঠনকে শক্তিশালী করার লক্ষে সর্বদা সচেষ্ট ছিলাম। আমার বাবা একজন আঠারবাড়ি বাজারের প্রতিষ্ঠিত ঢেউ টিন ব্যবসায়ী ছিলেন।

আমি ২০০৩ সালে তৎকালীন বিএনপি-জামাত জোট সহিংসতায় রাজনৈতিক মামলার শিকার হয়েছি। আমি আঠারবাড়ি ইউনিয়ন শাখায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য হয়ে রাজনীতি করেছে। বর্তমানে আঠারবাড়ি ইউনিয়ন শাখায় যুবলীগের যুগ্ম আহ্বায়ক এর দায়িত্বে আছি।

তিনি বলেন, আমি একজন আওয়ামী পরিবারের সন্তান। আমার শৈশব ও কৈশোরকাল নিজ নির্বাচনী এলাকা আঠারবাড়ি ইউনিয়নে অতিবাহিত করেছি। ছোট বেলা থেকেই আমি আওয়ামী মতাদর্শে বিশ্বাসী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে সোনার বাংলা গড়ার প্রত্যেয়ে এলাকার মানুষকে বিভিন্ন সাহায্য সহযোগিতার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মুক্তিযোদ্ধের স্বপক্ষ শক্তি আওয়ামী লীগ সংগঠনকে শক্তিশালী করে দেশকে ডিজিটাল বাংলাদেশে উন্নীত করার লক্ষে উদ্বুদ্ধ করে যাচ্ছি। তাই বঙ্গবন্ধুর একনিষ্ঠ ভক্তদের রক্ষায় এবং শেখ হাসিনার ভিশন টুয়ান্টি-টুয়ান্টিওয়ান মিসনকে এগিয়ে নিয়ে যেতে চাই।

শুধু তাই নয় আগামী প্রজন্মকে ভাল কিছু শেখাতে, ভাল কিছু উপহার দিয়ে চিরদিনের জন্য এক বিড়ল দৃষ্টান্ত স্থাপন করে যেতে চাই এই ইউনিয়নের মানুষের জন্য।

তিনি সর্বশেষ জানান, আমার নির্বাচন শুধূমাত্র অসহায় মানুষের অধিকার আদায় করার জন্য। রক্তচক্ষু দেখিয়ে যারা ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করেন তাদের বিরুদ্ধে আমার অবস্থান থাকবে কঠোর। আমি নির্বাচিত হতে পারলে আঠারবাড়ি ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪