|

ন্যাশনাল উইমেন্স স্ট্যান্ডিং কমিটি গঠন

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০২২

ন্যাশনাল উইমেন্স স্ট্যান্ডিং কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: বিটিইএ এর আওতাধীন বংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স এ্যাসোসিয়েশনের ন্যাশনাল উইমেন্স স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে। কমিটির চেয়ারম্যান হয়েছেন রোমানা আফরোজা রিমঝিম এবং সিমা পুষ্পকে ১নং কো-চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়েছে।

২০২২-২৪ সালের জন্য আগামী দুবছর মেয়াদী ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে। বিটিইএ’র চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে উপদেষ্টা শাম্মী শারমিন, ফৌজিয়া তাজরিন দোলা, কো-চেয়ারম্যান হোসনে আরা রোজি, মারজানা ইসলাম মেধা এবং ইসি মেম্বার নিশাত সুলতানা অপিকে নির্বাচিত করা হয়েছে। কমিটির পূর্ণাঙ্গ তালিকা পরে প্রকাশিত হবে বলে জানানো হয়েছে।

কমিটির নবনির্বাচিত চেয়ারম্যান রোমানা আফরোজা বলেন, দেশের নানান শিল্পখাতের পাশাপাশি গুরুত্বপূর্ণ পর্যটন শিল্পে নারী উদ্যোক্তাদের নতুন উদ্যমে সামনের দিকে এগিয়ে নিতে বিটিইএ ন্যাশনাল উইমেন্স স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে।

দেখা হয়েছে: 117
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪