|

নড়াইলের পল্লীতে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ৪:৪৬ অপরাহ্ন | মে ১৭, ২০১৯

যুবককে কুপিয়ে হত্যা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলের পল্লীতে বনি মোল্যা (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ৩২ জনকে আসামী করে নড়াইলের কালিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। সোমবার রাতে নিহতের পিতা হাসেম মোল্যা বাদি হয়ে মামলাটি দায়ের করেন। ঘটনার পর থেকে উপজেলার পারবিষ্ণপুর গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। গ্রামটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, নড়াইলের পারবিষ্ণপুর গ্রামের মিহির মোল্যা গ্রুপ ও সালাম শেখ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১১মে সকালে মিহির গ্রুপের সমর্থক বনি মোল্যা নিজস্ব মাছের ঘেরে কাজ করতে গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করে। পুত্র হত্যার ঘটনায় পিতা হাসেম মোল্যা বাদি হয়ে প্রতিপক্ষের দল নেতা সালাম শেখসহ ৩২ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন।

নড়াইলের কালিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, ‘বনি হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। ঘটনাস্থলে সার্বক্ষনিক পুলিশের টহল টিম রয়েছে। আসামী গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 276
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪