|

নড়াইলের ৪ থানায় পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ গ্রেফতার-৩৯

প্রকাশিতঃ ৬:২৮ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

গ্রেফতার-আটক

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলে ৪ থানায় পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলা ও অভিযোগে ৩৯ জনকে আটক করেছে পুলিশ। ররিবার রাত থেকে সোমবার (৩০ জুলাই) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নড়াইল সদর, নড়াইলের কালিয়া ও নড়াইলের নড়াগাতি থানায় করে এবং নড়াইলের লোহাগড়ায়। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন (পিপিএম) জানান, ররিবার রাত থেকে সোমবার (৩০ জুলাই) সকাল পর্যন্ত সকাল পর্যন্ত অভিযানে মোট ৩৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক নড়াইল রাখতে আমাদের নড়াইল জেলায় এ অভিযান চলমান থাকবে নড়াইলে বিভিন্ন মামলা ও অভিযোগে ৩৪ জনকে আটক করেছে পুলিশ। ররিবার রাত থেকে সোমবার (৩০ জুলাই) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের মোট গ্রেফতার ৩৯ জন নড়াইল সদর থানায় ৬ জন, নড়াইলের লোহাগড়া থানায় ১৭ জন, নড়াইলের কালিয়া থানায় ৭ জন, নড়াইলের নড়াগাতি থানায় ৯ জন। মোট উদ্ধার ১১ পুরিয়া গাঁজা। লোহাগড়া ১১ পুরিয়া, কালিয়া ৩০ গ্রাম।

দেখা হয়েছে: 612
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪