|

নড়াইলে আ’লীগ নেতার বাড়িতে আগুন

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ন | অক্টোবর ১৭, ২০১৮

নড়াইলে আ'লীগ নেতার বাড়িতে আগুন

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ ফসিয়ার রহমানের বসত ঘর আগুনে জ্বালিয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ১৬ অক্টোবর দিন গত রাতে (গভীর রাতে) এঘটনা ঘটে।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোর্টে, ফসিয়ার রহমানের অভিযোগ, চৌগাছা গ্রামের জামায়াত-শিবির সমর্থীত শিরাজ শেখ ও আয়ুব ভুইয়ার নেতৃত্বে আনুমানিক ১৫ থেকে ২০ জন দেশিয় অস্ত্র নিয়ে গভির রাতে বসত ঘরে বাইরে থেকে তালা লাগিয়ে পেট্রোল দিয়ে আগুন জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায়।

পরে পরিবারের লোকজন চিৎকার করলে প্রতিবেশিরা ঘরের তালা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে। এসময় গ্রামের মসজিদের মাইকে মাইকিং করে আগুন নিভানোর জন্য অনুরোধ করা হলে, গ্রামবাসী এসে আগুন নিভানোর চেষ্টা করলেও তার বসত ঘরের সমস্ত মালামালসহ ঘর পুড়ে ছাই হয়ে যায়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফসিয়ারের স্ত্রী পিয়া বেগম জানান, ঘুমের ঘরে হঠাৎ আগুন দেখে প্রানের ভয়ে চিৎকার করতে থাকি। ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়ায় তারা ঘর থেকে বের হতে পারেনি। চিৎকার করলে প্রতিবেশিরা তাদেরকে ঘরের তালা ভেঙ্গে উদ্ধার করে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, আগুন লাগার বিষয়টি শুনার সাথে সাথে ঘটনা স্থল পরিদর্শন করেছে পুলিশ। প্রকৃত ঘটনা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 487
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪