|

নড়াইলে তিনজনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৩:১৪ পূর্বাহ্ন | মার্চ ০৫, ২০১৮

কুপিয়ে জখম

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ 
নড়াইলের লক্ষ্মীপাশা ইউনিয়নের হামারোল গ্রাম আবার অশান্ত হয়ে উঠেছে। বাড়ছে দ্বন্দ্ব-সংঘাত আর সহিংসতা। সেই সঙ্গে বাড়ছে মামলা-মোকদ্দমা। দীর্ঘ পাঁচ মাসেরও বেশি সময় ধরে এ গ্রামের দুটি পক্ষ দ্বন্দ্ব-সংঘাত আর সহিংসতায় জড়িয়ে রয়েছে।

ভয়, আতংক আর নিরাপত্তাহীনতায় জড়োসড়ো হয়ে পড়েছে হামারোল গ্রামবাসী। পুলিশের তৎপরতায় আশ্বস্ত হতে পারছেন না হামারোল গ্রামবাসী। গ্রামবাসী বলছেন, আধিপত্য বিস্তার নিয়ে আবুল কাসেম খান সমর্থিত লোকজনদের সঙ্গে একই গ্রামের আলী আহম্মদ খানন সমর্থিতদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরে শনিবার পাঁচটার দিকে আলী আহম্মদ খান সমর্থিত সন্ত্রাসীরা রামদা, সড়কি, ছ্যানদা, লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষ আবুল কাসেম খান সমর্থিত লোকজনদের ওপর চড়াও হয়। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হামারোল গ্রামের আবদুল মান্নান শেখ ওরফে কালা মান্নানের ছেলে লিটন শেখ (৩৬) ও মান্নান শেখের ছেলে যুবরাজ শেখকে (৩৫) গুরুতর আহত করে। একই সন্ত্রাসীরা মাঠ থেকে বাড়ি ফেরার পথে আকতার খাঁকে (৬০) পিটিয়ে আহত করে।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল গেছে। থানার উপ-পরিদর্শক নিমাই চন্দ্র ,নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

দেখা হয়েছে: 389
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪