|

নড়াইলে অতিরিক্ত ডিআইজি সম্মাননা স্মারক অর্পণ

প্রকাশিতঃ ২:৩০ পূর্বাহ্ন | মার্চ ০৩, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইল জেলার পুলিশ সুপার (অতিঃ ডিআইজি) সরদার রকিবুল ইসলাম মহোদয়ের পদোন্নতি প্রাপ্তি উপলক্ষে সম্মাননা স্মারক অর্পণ করেন নড়াইল আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ আতাউর রহমান, পিএএম। গতকাল সকাল ১০টায় আনসার ও ভিডিপি’র নড়াইল জেলা কার্যালয়ে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএমসহ পুলিশ ও আনসারের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এদিকে নড়াইলে আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট কর্তৃক অতিরিক্ত ডিআইজি সম্মাননা স্মারক অর্পণ করায় নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাব শুভেচ্ছা জ্ঞাপন করে একটি বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে ক্লাবটির সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা যৌথভাবে বলেন, নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (অতিঃ ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সরদার রকিবুল ইসলাম তাঁর স্বীয় কর্মগুণে সম্মাননা স্মারক পাওয়ার দাবিদার। আর নড়াইল আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট কর্তৃক তাঁকে সম্মাননা স্মারক প্রদান করায় তাঁরা আনসারও বাহিনীকেও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সেই সাথে তাঁরা আরও বলেন, নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (অতিঃ ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) সরদার রকিবুল ইসলাম চলে গেলে নড়াইল পুলিশ একজন সুযোগ্য অভিভাবককে হারাবে।

দেখা হয়েছে: 371
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪