|

নড়াইল পুলিশের অভিযানে ৫০পিছ ইয়াবাসহ গ্রেফতার-২

প্রকাশিতঃ ২:৫৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০১৮

নড়াইল পুলিশের অভিযানে ৫০পিছ ইয়াবাসহ গ্রেফতার-২

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইল সদর থানার পুলিশের অভিযানে জাফর খানের ছেলে মাজেদুল ইসলাম (২৬),ও স্বপন রায়ের ছেলে সৌরাব রায় (২৮),কে ৫০ পিচ ইয়াবাসহ তাদের শনিবার (২২সেপ্টেম্বর) হাতেনাতে গ্রেফতার করে নড়াইল সদর থানার তালতলা এলাকা থেকে।

নড়াইল সদর থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিত্বে এ এস আই মনির, এ এস আই আনিচ, এ এস আই নজরুল এ অভিযান চালায়ে। তাদের বাড়ী নড়াইল পৌরসভাধীন বরাশুলা, এলাকায় মাজেদুল ও সৌরাব কে ঘুরাঘুরি করতে থাকে তাদের প্রতি সন্ধেহ হলে পুলিশ তাদের দিকে জিজ্ঞাসা করার জন্য এগিয়ে যায়, পুলিশ দেখে মাজেদুল ও সৌরাব দৌড় দেয়, পুলিশও তাদের পিছু নিয়ে ধরে ফেলে এ সময় তাদের দেহতল্লসি করে ৫০পিছ ইয়াবাসহ মাজেদুল ও সৌরাবকে গ্রেফতার করে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ৫০পিছ ইয়াবাসহ মাজেদুল ও সৌরাবকে গ্রেফতার করে, নড়াইল সদর থানার তালতলা এলাকা থেকে করেছে।

এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, নড়াইল সদর থানার পুলিশের অভিযানে মোট ৫০পিছ ইয়াবাসহ গ্রেফতার জনকে ২ জন, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 422
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪