|

নয়াপল্টনে আহত পুলিশ সদস্যদের হাসপাতালে দেখতে গেলেন মিজান সরদার

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০১৮

মোঃ ফয়সাল হাওলাদার বিশেষ প্রতিনিধি:
গত ১৫/১১/১৮ইং বুধবার নয়াপল্টনে বিএনপি-জামাতের অগ্নি-সন্ত্রাসীরা নির্লজ্জ ভাবে অতর্কিত হামলা চালায় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপর। আহত হন প্রায় ৩০জন পুলিশ সদস্যসহ একাধিক সাধারণ পথচারী।

হামলায় আহত পুলিশের মতিঝিল জোনের সিনিয়র সহকারী কমিশনার মিশু সহকারী পুলিশ কমিশনার শিবলী নোমান , এবং সহকারী পুলিশ কমিশনার (পেট্রোল) ইলিয়াস কে দেখতে গিয়েছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য এম.মিজান সরদার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে।

এসময় মিজান সরদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা , সুষ্ঠু নির্বাচনের স্বার্থে , বাংলাদেশ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ জনগণকে প্রসাশনের পাশে দাঁড়ানোর যে নির্দেশনা দিয়েছেন, সে অনুযায়ী আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতারা জ্বালাও পোড়াও সন্ত্রাসীদের বিরুদ্ধে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে মাঠে থাকবে , এবং প্রসাশনকে সহযোগিতা করবে।

তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামীলীগ ধর্ম বিষয়ক উপ-কমিটি সবার অগ্রভাগে থাকবে ইনশাআল্লাহ। আহত সকলের স্বাস্থ্যের খোঁজ খবর নেন সেই সাথে দ্রুত সুস্থতা কামনা করেন।

দেখা হয়েছে: 656
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪