|

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

প্রকাশিতঃ ৪:৫১ অপরাহ্ন | নভেম্বর ১৪, ২০১৮

অনলাইন বার্তাঃ

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। তবে এখনও পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি। বুধবার দুপুর ১টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

বুধবার নয়াপল্টনে বিএনপির মনোনয়নপত্র বিক্রি চলছিল। বড় বড় শোডাউন করে মনোনয়ন প্রত্যাশীরা নয়াপল্টনে মনোনয়ন ফরম নিতে আসলে দুপুর ১২টার দিকে পুলিশ এই শোডাউনে বাধা দেয় বলে অভিযোগ করে বিএনপি। এসময় কথা কাটাকাটি থেকে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

বিএনপি নেতাকর্মীদের অভিযোগ, নেতাকর্মী ও সমর্থকদের ওপর প্রথমে পুলিশ লাঠিচার্জ করে। বিএনপির নেতাকর্মীরা এক পর্যায়ে পুলিশের ভ্যানে আগুন ধরিয়ে দিলে পুলিশ কাঁদানে গ্যাস নিক্ষেপ করে।

এসব ঘটনার পরিপ্রেক্ষিতে নয়াপল্টন ও আশেপাশের এলাকায় যান চলাচল বন্ধ হয়ে গেছে। বিএনপি নেতাকর্মীরা বলছেন, দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস মনোনয়ন ফরম নিতে আসলে বিনা উস্কানিতে অতর্কিতভাবে হামলা চালিয়েছে পুলিশ। এরপর ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

তবে পুলিশ বলছে, বুধবার সকালে মনোনোয়ন ফরম নেওয়ার সময় বিএনপি নেতাকর্মীরা রাস্তা বন্ধ করে রাখলে তাদেরকে রাস্তা ছেড়ে দিতে বলে পুলিশ। এ নিয়ে তাদের সঙ্গে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪