|

পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে হয়রানীর শিকার-পর্ব ৫

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৪, ২০২০

পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে হয়রানীর শিকার-পর্ব ১

বোদা (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে বাবুল খাঁন হয়রানীর শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের রাণীগঞ্জ দোহশুহ গ্রামে।

বাবুল খানের বিরুদ্ধে প্রায় ৩৫ একর খাস জমি জবর দখল করে দখল করার অভিযোগে জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দাখিল করা হয়েছিল। অভিযোগটি জেলা প্রশাসক আটোয়ারী উপজেলার নিবার্হী অফিসারকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন। আটোয়ারী উপজেলার নিবার্হী অফিসার রানীগঞ্জ তহসীলদার সুফিয়ার রহমানকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন।

সুপার রহমান সরজমিনে গিয়ে ১নং খতিয়ানের ১৫১নং দাগে জমি মাত্র ২৫/৩০ শতক পান। অপর দিকে ১৪১ দাগে ৯একর ৩৮ শতক জমি দেখা যায়। এর মধ্যে জ্বলাশয় মাত্র ১ একর ১৪ শতক। অথচ অভিযোগটি করা হয়েছে ৩৫ একর জমি জবর দখলের।

অভিযোগের সাথে বাস্তবতার কোন মিল নেই। এর পরই আবুল কাশেম ও নজরুল ইসলাম ২ ফেব্রুয়ারী ২০২০ তারিখে তাকে অফিসে গিয়ে পক্ষের রিপোট দেওয়ার জন্য মারমাডং এর হুমকি দেন বলে তহসিলদার জানান।

তহসিলদার আরো বলেন আবুল কাশেম ও নজরুলের হুমকির ব্যাপারটি আমি ইউএনও কে বলেছি। তিনি আমাকে সত্যরিপোট দেওয়ার জন্য পরামর্শ দেন। বাবুল খান বলেন একমাত্র হয়রানির করার জন্যই ৩৫ একর জমি জবর দখলের অভিযোগ করা হয়েছে।

আরো পড়ুন…পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে হয়রানীর শিকার-পর্ব ১

আরো খবর জানতে চোখ রাখুন অপরাধ বার্তায় ….॥

দেখা হয়েছে: 341
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪