|

পটুয়াখালীতে দস্যুতাসহ চুরি মামলায় ২ জনকে ১০বছরের সশ্রম কারাদন্ড

প্রকাশিতঃ ৯:৪০ অপরাহ্ন | মে ১৩, ২০১৯

পটুয়াখালী-Patuakhali

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর স্পেশাল জজ আদালতে দস্যুতাসহ চুরি মামলার রায়ে দুইজনকে ১০বছর করে সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন বিজ্ঞ বিচারক মোঃ শহিদুল্লাহ।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানাগেছে, জেলা শহরের মুক্তিযোদ্ধা সড়ক এলাকার মাওলানা জসিম উদ্দিনের নির্মানাধীন একতলা ভবনের ছাদ থেকে ২৯.১০.১৫ইং তারিখ রাতে রড চুরিকালে রাসেল শরীফ (৩২) কে আটক করে।

এ সময় চোর রাসেল জসমি উদ্দিনকে রডদিয়ে মাথায় আঘাত করে ছাদ থেকে পুকুরে ঝাঁপ দিয়ে পালানোর সময় স্থানীয়রা তাকে ধরে ফেলে। এ ঘটনায় মাওলানা জসিম উদ্দিন ৩০.১০.১৫ইং তারিখ রাসেল শরীফ ও রুবেল খান (৩৬) কে আসামী করে সদর থানায় একটি মামলা করে।

মামলার তদন্ত অফিসার এসআই হুমায়ুন কবির উক্ত দুইজনসহ তিন জনের বিরুদ্ধে ২৭.০৩.১৬ইং তারিখ চার্জশীট দাখিল করেন। বিজ্ঞ আদালত রাসেলের স্বীকারোক্তি ও সাক্ষীদের স্বাক্ষ্যগ্রহন শেষে ১৩ মে সোমবার রাসেলকে ১০ বছর সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাস সশ্যম কারাদন্ড এবং আসামী রুবেলকে ৭ বছর সশ্যম কারাদন্ড ও ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাস সশ্যম কারাদন্ডের আদেশ দেন।

চার্জশীটভুক্ত অপর আসামী রওশন কারিগরকে খালাস দেন বিজ্ঞ বিচারক। সাজাপ্রাপ্তরা সবাই পলাতক রয়েছে। সরকার পক্ষে মামলা পরিচালন করেন বিশেষ পিপি আরিফুল হক টিটো।

দেখা হয়েছে: 375
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪