|

ঈশ্বরগঞ্জে পথচারীদের মাঝে ছাত্রলীগের মাক্স বিতরণ

প্রকাশিতঃ ৭:১০ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০২০

ঈশ্বরগঞ্জে পথচারীদের মাঝে ছাত্রলীগের মাক্স বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ প্রাণঘাতী ‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পথচারী ও সাধারণ মানুষের মাঝে মাক্স বিতরণ ও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে জনসাধারণের হাত ধোয়ার ব্যবস্থা গ্রহণ করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে থেকে বিকাল পর্যন্ত ঈশ্বরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সাধারণ মানুষের মুখে মাক্স পড়িয়ে দেন উপজেলা ছাত্রলীগ নেতা ইমরান হাসান সিজান ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা হাসিবুল হাসান পিয়েল, নূরে আলম সিদ্দিকী সৌরভ, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আল-আমিন হাসান, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের পৌর সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন শিহাব ও উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ঈশ্বরগঞ্জে পথচারীদের মাঝে ছাত্রলীগের মাক্স বিতরণ

জানতে চাইলে ইমরান হাসান সিজান বলেন, মানুষ-মানুষের জন্য তাই করোনা-ভাইরাস প্রতিরোধে প্রতিটি মানুষকে সচেতন করতে সচেতনতামূলক কাজ করে যাচ্ছি।

ইতিমধ্যে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে জনসাধারণের হাত ধোয়ার ব্যবস্থা করে দিয়েছি। করোনা প্রতিরোধে সামনে নানান কর্মসূচী আমাদের হাতে রয়েছে ।

ঈশ্বরগঞ্জে পথচারীদের মাঝে ছাত্রলীগের মাক্স বিতরণ

দেখা হয়েছে: 743
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪