|

পরকীয়ায় অপকর্ম দেখে ফেলায় সন্তান হত্যার পর স্বামীকে খুন

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | অক্টোবর ২০, ২০১৯

স্টাফ রিপোর্টার, চট্টগ্রামঃ চট্টগ্রামে স্বামী ও সন্তানকে হত্যার নেপথ্যে রয়েছে স্ত্রীর পরকীয়া। প্রতিবেশী মইনুদ্দীন নামের এক ব্যক্তির সঙ্গে অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় প্রথমে খুন করা হয়েছে চার বছর বয়সী সন্তান ফাতেমাকে। পরে প্রেমিককে নিয়ে খুন করা হয়েছে স্বামী আবু তাহেরকে (৩৫)। পুলিশের জিজ্ঞাসাবাদে এ খুনের কথা স্বীকার করেছেন আবু তাহেরের স্ত্রী হাসিনা বেগম।

রবিবার সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম। তিনি বলেন, লাশ উদ্ধারের পর হাসিনা বেগম পুলিশকে জানিয়েছিল তার স্বামী মেয়েকে খুন করে নিজেই আত্মহত্যা করেছেন। কিন্তু তার কথাবার্তায় অনেক অসংলগ্নতা পাওয়া যায়। এরপর ব্যাপক জিজ্ঞাসাবাদে হাসিনা নিজেই স্বামী ও চার বছরের মেয়ে ফাতেমা খাতুনকে গলা কেটে খুন করার কথা স্বীকার করেন।

এ বিষয়ে নিহত আবু তাহেরের বড়ভাই নুর আলম বাদী হয়ে হাসিনা বেগম ও তার প্রতিবেশী কথিত প্রেমিক মইনুদ্দীনের বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ মইনুদ্দীনকেও গ্রেফতার করেছে। এ দু’জনকে হত্যা মামলার আসামি হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে।

জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বরাত দিয়ে সিএমপির অতিরিক্ত কমিশনার জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাসা থেকে বের হয়ে যান দিনমজুর আবু তাহের। এরপর প্রতিবেশী মইনুদ্দীনের সঙ্গে হাসিনা বেগমের শারীরিক সম্পর্ক দেখে ফেলে মেয়ে ফাতেমা। মেয়েটি একথা তার বাবাকে বলে দিতে পারে এ ধারণায় তাকে খুন করা হয়। হাসিনা নিজেই মেয়ের হাত পা চেপে ধরে ছুরি দিয়ে হত্যা করে মরদেহ খাটের ওপর রেখে কাপড়ে ঢেকে দেয়।

কিছুক্ষণ পর বাসায় আসে আবু তাহের। এবার প্রেমিক মঈনুদ্দীন এবং হাসিনা দু’জনে মিলেই শ্বাসরোধ করে এবং পেটে ও মাথায় ছুরিকাঘাতের মাধ্যমে গলা কেটে তাকে হত্যা করা হয়।

পুলিশ জানায়, ঘটনার পর তাহেরের স্ত্রী ও শ্যালিকাসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তবে মইনুদ্দীন পালিয়ে যায়। রবিবার ভোরে নোয়াখালীর সদর উপজেলা থেকে মইনুদ্দীনকে গ্রেফতার করা হয়।

তাহের এবং হাসিনার দুজনেরই ছিল এটা দ্বিতীয় বিয়ে। এর আগে তাহেরের স্ত্রী মারা গিয়েছিল। আর হাসিনার আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘটেছিল। প্রায় পাঁচবছর আগে তাহেরের সঙ্গে হাসিনার বিয়ে হয়। তারা বন্দর থানার নিমতলী এলাকার বুচুইক্যা কলোনির একটি বাসায় বসবাস করছিল। ঠিক পাশের রুমেই ভাড়ায় থাকছিল মইনুদ্দীন। একটি রুমকে বোর্ড দিয়ে দু’ভাগ করা হয়। তার স্ত্রী নোয়াখালীর গ্রামের বাড়িতে থাকেন। নিহত আবু তাহের ছিলেন দিনমজুর। আর তাহের কন্টেনার ডিপোসহ বিভিন্ন স্থানে শ্রমিক সরবরাহকারী (মাঝি) হিসেবে কাজ করেন।

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪