|

রাতের আঁধারে পরকীয়া প্রেমিক-প্রেমিকা ধরা

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ন | জুন ২৪, ২০২১

রাতের আঁধারে পরকীয়া প্রেমিক-প্রেমিকা ধরা

এ.এস.লিমন, রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিপশার ইউপির বসুনিয়াপাড়া গ্রামে দিবাগত রাত ৩ টায় রাতের আঁধারে পরকীয়ার অভিযোগে যুবক শ্রী হৃদয় চন্দ্র (২১) ও এক দশম শ্রেণীর ছাত্রীকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন স্থানীয়রা।

পুলিশ ও এলাকাসী সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ভাটিবাড়ি গ্রামের শ্রী সন্তষ বর্ম্মন এর বিবাহিত পুত্র শ্রী হৃদয় চন্দ্রের সঙ্গে লালমনিরহাট জেলার বড়বাড়ি ইউপির শিবরাম গ্রামের শ্রী প্রফুল্ল রায় এর দশম শ্রেণীর এক ছাত্রী শ্রেণীর সঙ্গে প্রায় এক বছর থেকে পরকীয়া প্রেম করে আসছিল।

এরই সূত্র ধরে ২২ জুন মঙ্গলবার দিবাগত রাত ৩টায় রাজারহাট চাকিরপশার বসুনিয়াপাড়া গ্রামে প্রেমিক-প্রেমিকা রাতের আঁধারে চলে আসলে স্থানীয়রা আটক করে রাজারহাট থানা পুলিশের হাতে সোর্পদ করে। এ ঘটনা এলাকাজুড়ে চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে রাজারহাট থানার ওসি রাজু সরকার বলেন, প্রেমিকÑপ্রেমিকার প্রেমিক অভিভাবকরা রাজারহাট থানায় আসিতেছে। তারা আসলে এ ব্যাপারে সিদান্ত নেয়া হবে।

দেখা হয়েছে: 321
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪