|

চৌগাছায় পরাজিত নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী গ্রেপ্তার

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০১৯

চৌগাছায় পরাজিত নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী গ্রেপ্তার

শার্শা (যশোর) প্রতিনিধিঃ পুলিশের কাজে বাধাদানের অভিযোগে করা মামলায় যশোরের চৌগাছায় পরাজিত নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী রিপা ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আজ মঙ্গলবার তাকে কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে গতকাল সোমবার রাত ৯টায় উপজেলার ফতেপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। পুলিশের কাজে বাধাদানের অভিযোগে মঙ্গলবার তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

পুলিশ জানিয়েছে, তার স্বামী মাদক মামলার আসামি। তাকে ধরার জন্য পুলিশের একটি দল ওই বাসায় যায়। এ সময় আটক রিপা ইসলাম পুলিশের কাজে বাধা দেয় এবং পুলিশকে ধাক্কা মারে। পরে বিষয়টি থানায় জানানো হলে বেশকিছু পুলিশ নারী সদস্য গিয়ে তাকে আটক করে।



চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘পুলিশের কাজে বাধাদানের অভিযোগসহ তার বিরুদ্ধে মামলা রয়েছে।’

রিপা ইসলাম উপজেলার ধুলিয়ানি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতিয়ার রহমানের স্ত্রী। তিনি গত রোববার চতুর্থ পর্বে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নারী ভাইস চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বিতা করেন।

দেখা হয়েছে: 321
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪