|

ময়মনসিংহে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০২২

ময়মনসিংহে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের শাস্তি নিশ্চিত এবং চলমান মামলা দ্রুত নিষ্পত্তির লক্ষে আদালতের নির্দেশ বাস্তবায়নে কাজ করছে পুলিশ। এ লক্ষে গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে আদালত কর্তৃক পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই আশিকুল হাসান এবং এএসআই আমিনুল ইসলামের যৌথ অভিযানে কাচিঝুলি এলাকা থেকে জিআর মামলার পরোয়ানাভূক্ত আসামী মোঃ রাজন মিয়াকে গ্রেফতার করা হয়। এসআই কুমোদলালেল নেতৃত্বে একটি টীম আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকা থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

তারা হলো, নূর ইসলাম, মুনছুর রহমান ও মোঃ জনি। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে আরেকটি টীম অভিযান পরিচালনা করে আরকে মিশন রোড থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

তারা হলো, নূর নবী ও তুষার। এসআই শুভ্র সাহার নেতৃত্বে পৃথক আরেকটি টীম অভিযান পরিচালনা করিয়া করে কেওয়াটখালী বাজার থেকে চুরি পুরাতন মামলায় সন্দিগ্ধ আসামী নূরুল ইসলাম ওরফে নূরলকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ীদের নামে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 141
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪