|

পলাশবাড়ীতে কর্মহীন অসহায় ঘরবন্দি মানুষের হাতে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন নিউ লাইফ ফাউন্ডেশন

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল.গাইবান্ধাঃচলমান করোনা পরিস্থিতিতে পবিত্র মাহে রমজান উপলক্ষে গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে কর্মহীন অসহায় ঘরবন্দি মানুষের হাতে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান মানবতার ফেরীওয়ালাখ্যাত আমেরিকা প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ । তিনি আজ ২৪ এপ্রিল শুক্রবার দিন পলাশবাড়ী উপজেলার মহদীপুর,বেতকাপা ও আমলাগাছী বাজার এলাকায় এসব খাদ্য সহায়তা প্রদান করেন।

এসব খাদ্য সহায়তা বিতরণের আগে আমেরিকা প্রবাসী আবু জাহিদ নিউ বলেন,আমি ব্যক্তি উদ্দ্যগে করোনা ভাইস বাংলাদেশের মানুষ আক্রান্ত হওয়ার প্রথম দিন থেকেই কর্মহীনদের মাঝে খাদ্য সমগ্রী বিতারণ করে যাচ্ছি। মরনব্যাধী করোনা ভাইস দেশ থেকে ন শেষ না হওয়া পর্যন্ত এই ত্রাণ বিতারণ অব্যাহত রাখব। যারা আমার এই ত্রান থেকে বঞ্চিত হবেন তারা আমার ফেসবুকে ইনবক্সে জানাবেন আপনার ত্রাণ ঘরে পৌঁছে যাবে। আমি বরাবরই বলি ত্রাণ নেওয়ার ছবি প্রকাশ না করে যে দেয় তার ছবি প্রকাশ করুন। আপনারা শুধু আমার দুসন্তানের জন্য দোয়া করবেন ওরা আমেরিকায় রয়েছে যেন সুস্থ থাকে।

দেখা হয়েছে: 303
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪