|

পলাশবাড়ীতে গৃহবধুর ঘরে আপত্তিকর অবস্থায় যুবক আটক

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ২ সন্তানের জননীর ঘরে ঢুকে আপত্তিকর অবস্থায় স্ত্রী সন্তানের হাতে আটক হয়েছে ৩ সন্তানের জনক।

২৪ সেপ্টম্বর দিবাগত রাতে উপজেলার কিশোরগাড়ী ইউপির আন্দুয়া গ্রামে ঘটনাটি ঘটেছে ।

এলাকাবাসী ও প্রত্যাক্ষদর্শীরা জানান, আন্দুয়া গ্রামের আমজাদ আলীর স্ত্রী দুই সন্তানের জননী সুন্দরী মর্জিনা বেগমের (৪৫) সাথে হোসেনপুর ইউনিয়নের দিকদারি গ্রামের মৃত অনা মন্ডলের ছেলে রনজুর (৪৫) সাথে মন দেওয়া নেওয়া চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত বুধবার দিবাগত রাতে রন্জু পুর্বের ন্যায় মর্জিনা ঘরে প্রবেশ করে। খবর পেয়ে রন্জুর স্ত্রী ও সন্তান রাতেই গৃহবধু মর্জিনার ঘরে রন্জুকে আটক করে বেধরক মারপিট করে তালাবন্ধ অবস্থায় আটকে রাখে। পরে মর্জিনা বেগম কে মারধর করে রনজু কে নিয়ে যায় স্থানীয় কয়েকজন।

৪ দিন বিষয়টি নিয়ে এলাকায় শালিশ দরবার হলে আমজাদের স্ত্রী সুন্দরী গৃহবধুকে একঘড়ে রাখে সমাজপতিরা। পরে গ্রামবাসির কাছে এ নারীকে ১১ বার ক্ষমা চাওয়ায় সমাজপতিরা।

এ বিষয়ে জানতে চাইলে রন্জু মিয়া জানায় পরে বিষয়টি নিয়ে আপোষ মিমাংসা করা হয়েছে।আমরা উভই ভুল স্বীকার করেছি এমন কাজ আর কখন ও হবে না। তিনি আরো জানান প্রতিবেশী হেলালের চক্রান্তে এ ঘটনাটি ঘটেছে।

তবে মর্জিনার পরিবারের সাথে যোগাযোগ করে কাউকে খুজে পাওয়া যায় নি! তাদের বসত বাড়ীর গেটে এরকম একটি তালা ঝুলানো অবস্থায় দেখা যায়।

দেখা হয়েছে: 238
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪