|

পলাশবাড়ীতে দর্জি শ্রমিকদের হাতে খাদ্য সহায়তা দিলেন প্রকৌশলী আবু জাহিদ নিউ

প্রকাশিতঃ ৫:৩০ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ দেশ জুড়ে চলমান করোনার এই সংকটময় সময়ে ও পবিত্র মাহে রমজান উপলক্ষে বিকল্প পদ্ধতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রকৃত অসহায় পরিবার গুলোর হাতে খাদ্য সহায়তা প্রদানের চলমান কার্যক্রমের অংশ হিসাবে গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে অবশেষে দর্জি শ্রমিকদের পাশে খাদ্য সহায়তা নিয়ে দাড়ালেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান মানবদরদী অসহায়ে বিপদের বন্ধুখ্যাত আমেরিকা প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ । আজ ২৭ এপ্রিল সোমবার পলাশবাড়ী পৌর এলাকায় প্রশিকা অফিসের পাশে হতে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণের এসময় আমেরিকা প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ বলেন, অসহায় পরিবার গুলোকে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার এর পাশাপাশি যারা এসব খাদ্য সহায়তা হতে বঞ্চিত হচ্ছে নিউ লাইফ ফাউন্ডেশন তাদের হাতে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছে। তিনি আরো বলেন বর্তমান সংকটময় সময়ে আমাদের খাদ্য সহায়তা কাযক্রম চলমান থাকবে যতদিন করোনা এই অচলঅবস্থা থাকবে । নিউ লাইফ ফাউন্ডেশন যে কোন বিপদময় মূহুর্তে পীরগঞ্জ ,পলাশবাড়ী, সাদুল্যাপুর উপজেলার মানুষের সেবায় নিয়োজিত থাকবে। এছাড়াও খাদ্য সহায়তা বিতরণ কালে তিনি সকলের নিকট আমেরিকায় থাকা তার তিনকন্যা ও সহধর্মীনীর জন্য দোয়া কামনা করেন।

উল্লেখ্য,সবাই যখন বিপদময় সময়ে সরকারের মুখের দিকে চেয়ে আছে ঠিক৷ সেই সময়ে কারো মুখোপেক্ষি না থেকে নিজ অর্থায়নে অত্র এলাকার তিনটি উপজেলায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন প্রকৌশলী আবু জাহিদ নিউ । তিনি কোন অসহায় মানুষের ছবি প্রকাশ করেন না বা কাউকে করতে দেননা।

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪