|

পলাশবাড়ীতে বালু উত্তোলনে সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ন | ডিসেম্বর ০৫, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে মাটি ব্যবস্থাপনা আইন অমান্য করে অবৈধ ভাবে স্যালো মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মেজবাউল হোসেন।

নির্ভরযোগ্য সুত্রে জানাযায়, পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউপি’র কুটিরঘাট ডাকেরপাড়া ঈদ গাহ মাঠ এর পার্শ্বে নলেয়া নদী হতে দীর্ঘ দিন থেকে বালু উত্তোলন করে বাজার জাত করছে একটি বিশেষ চক্র।

বিষয়টি গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন মিয়ার নজরে আসলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মেজবাউল হোসেনকে নির্দেশ প্রদান করেন।

এরই ধারাবাহিকতায় ৫ নভেম্বর বৃহস্পতিবার পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মেজবাউল হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্স উল্লেখিত স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় বালু উত্তোলন কাজে ব্যবহ্রত ১০০টি পাইপ ও ১টি শ্যালো মেশিন আগুনে পোড়ানো হয়। পাশাপাশি বালু মহাল ও মাটি ব্যবস্থাপণা আইন ২০১০ এর ১৫ ধারা অপরাধে নিয়মিত মামলা করার নির্দেশনা প্রদান করা হয়।

দেখা হয়েছে: 282
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪