|

পলাশবাড়ীতে মহদীপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মুজিব জন্মশতবার্ষিকী পালন

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মুজিব জন্মশতবার্ষিকী ২০২০ পালন করা হয়েছে।
১১ জানুয়ারী শনিবার দিনভর পালিত কর্মসূচি সমূহের মধ্য ছিল বিশাল বর্ণাঢ্য র‍্যালি,আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মহদীপুর ইউনিয়ন পরিষদের সামগ্রিক উদ্যোগে অত্র ইউপি চেয়ারম্যান,ইট প্রস্তুতকারী বিশিষ্ট ভাটা ব্যবসায়ি ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে গৃহীত এসব কর্মসূচি পালন করা হয়।

ইউনিয়ন এলাকার সর্বস্তরের উৎসূক ইউনিয়নবাসি এদিন সকাল থেকেই ইউপি কার্যালয় ভবন চত্বর সমেবেত হতে থাকে।একপর্যায় সমেবেতদের পদচারনায় পরিষদ চত্বর কানায়-কানায় ভরে উঠে।

স্বতঃস্ফুর্ত সমেবেতদের অংশগ্রহনে মুজিব জন্মশত বার্ষিকী পালনে একটি বিশাল বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।বিভিন্ন শ্লোগান-শ্লোগানে মুখরিত র‍্যালিটি প্রথমত বোর্ডবাজারসহ ইউনিয়ন পরিষদ এলাকা প্রদক্ষিন করে।

ইউপি’র সকল জনপ্রতিনিধিদের সমন্বয়ে সম্মিলিত অংশগ্রহনে র‍্যালিটি অত্রালাকা প্রদক্ষিণ শেষে ঠুটিয়া পাকুর মাদ্রাসা মাঠে এসে সমেবেত হয়।
এসময় জনাকীর্ণ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেষে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় এবং অতিথি শিল্পীদের পরিবেশনায় দেশাত্মবোধকসহ বিভিন্ন সঙ্গীত পরিবেশন করা হয়।

দেখা হয়েছে: 347
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪