|

পলাশবাড়ীরতে ম্যানেজিং কমিটি গঠনে প্রধান শিক্ষকের অনিয়ম দুর্নীতির অভিযোগ

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনে প্রধান শিক্ষকের অনিয়ম দুর্নীতির অভিযোগ উঠেছে।

অভিযোগকারীর দাবীর প্রেক্ষিতে সরেজমিনে তদন্ত কাজ শুরু করেছেন তদন্তকারী কর্মকর্তা ও পলাশবাড়ী উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মুহঃ মাহতাব হোসেন।

তদন্ত কালে অভিযোগকারী ও তার পক্ষের অভিভাবকগণ এবং অত্র বিদ্যালয়ের শিক্ষকগণের নিকট হতে লিখিত ও মৌখিক বক্তব্য গ্রহন করেন তদন্তকারী কর্মকর্তা।

এসময় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হরিনাবাড়ী ফাঁড়ির পুলিশ অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

তদন্ত কার্যক্রমের বিষয়ে শিক্ষা অফিসারের নিকট জানতে চাইলে তিনি বলেন, তদন্ত কাজ চলমান রয়েছে তদন্ত শেষে বোর্ডের চেয়ারম্যান মহোদ্বয়ের নিকট তদন্ত রিপোর্ট প্রদান করা হবে সে আলোকে যথাযথ ব্যবস্থা নিবেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান শিক্ষক জহুরুল ইসলাম জানান,তাঁর বিরুদ্ধে করা অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন এবং প্রতিযোগি কোন প্রার্থী না থাকায় সিলেকশনের মাধ্যমে ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।

এই এলাকার ও বিদ্যালয়ের সকল অভিভাবকগন জানান যে, প্রধান শিক্ষক গোপনে মনগড়া মতো বিদ্যালয় পরিচালনায় একটি ম্যানেজিং কমিটি বোর্ডে জমা দিয়েছেন।

অথচ প্রধান শিক্ষক সকলের সামনে সাংবাদিকদের বললেন উত্থাপিত অভিযোগ নাকি মিথ্যা। এসময় উপস্থিত অভিভাবকগণ সঠিকভাবে তদন্ত করে অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

দেখা হয়েছে: 264
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪