|

পল্লীশ্রী (প্রোসপেক্ট) প্রকল্পের একদিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ২:৩২ অপরাহ্ন | মার্চ ১৮, ২০২০

পল্লীশ্রী (প্রোসপেক্ট) প্রকল্পের একদিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত

মোছা:নাদিরা আক্তার (গংগাচড়া) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবন যাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কাজ করছে পল্লীশ্রী প্রোসপেক্ট প্রকল্প। (বিএমজেট ও নিটজ) বাংলাদেশের অর্থায়নে পল্লীশ্রী প্রকল্প সংগঠনের বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে হিউম্যান রাইটস ডিফেন্ডারদের নিয়ে অংশগ্রহণ মূলক পরিকল্পনা বিষয়ক ১দিন ব্যাপী প্রশিক্ষণের আয়োজন করে।

বুধবার ১৮ই মার্চ গংগাচড়া উপজেলা পরিষদ বিআরডিবি ভবনে প্রকল্পের আয়োজনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটির ২৬ জন সদস্য নিয়ে প্রশিক্ষণের আয়োজন করা হয় । প্রশিক্ষণে সংগঠন নিয়ে বিভিন্ন কর্মপরিকল্পনা ও সকলের অংশগ্রহণের মাধ্যমে কর্মপরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে দীক নির্দেশনা মূলক আলোচনা করা হয়।

পাশাপাশি জনসচেতনতা মূলক বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য ও প্রতিকারের বিয়য়ে আলোকপাত করা হয়। বর্তমান কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় ও দেশের পরিস্থিতি নিয়ে প্রশিক্ষনার্থীদের মাঝে প্রশিক্ষণ গন আলোচনা করে।

এ সময় উপস্থিত ছিলেন পল্লীশ্রী প্রোসপেক্ট প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর মোঃ মশিউর রহমান, ফিল্ড ফ্যাসিলেটর আখেরা খাতুন, ফিল্ড ফ্যাসিলেটর তানিয়া আক্তার, মসজিদের ইমাম, পুরোহিত, শিক্ষক , ব্যবসায়ী, গনমাধ্যম কর্মী সহ ইউনিয়ন ও গ্রাম নাগরিক সমাজ সংগঠনের সদস্য প্রমূখ।

দেখা হয়েছে: 404
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪