|

পহেলা বৈশাখে বাড়ী ফেরা হল না জাহেরার

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০১৯

১ পহেলা বৈশাখে বাড়ী ফেরা হল না জাহেরার

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা জেলায় মদন উপজেলার মদন টু খালিয়াজুরী রাস্তায় মদন কদমতলী নামক স্থানে ভাড়া চালিত মটরসাইকেলে স্বামী স্ত্রী খালিয়াজুরী হতে ময়মনসিংহ বাসায় যাওয়ার পথে জাহেরা খাতুন (৫০) পিছন থেকে পরে গিয়ে গুরুতর আহত হন ।

আহত অবস্থায় মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষনা করেন ।

স্বামী আবুল কালাম আজাদ এই প্রতিনিধিকে জানান, খালিয়াজুরী উপজেলা আনসার ভিডিপির (ভারপ্রাপ্ত) হিসেবে কর্মরত ছিলেন । স্বামী আবুল কালাম আজাদ (৫৫) খালিয়াজুরী উপজেলা সমাজ সেবা অফিসে সহকারী হিসেবে কর্মরত আছেন ।

স্বামী স্ত্রী ছেলে মেয়েদেরকে নিয়ে ১লা বৈশাখ পালন করার জন্য ময়মনসিংহ বাসায় যাচ্ছিলেন। আবুল কালাম আজাদ জানান, ভাড়ায় চালিত মটরসাইকেলের চালক দৃর গতিতে গাড়ি চালিয়ে আসতেছিল । আসার পথে হঠাৎ করে পিছন থেকে পরে যায় ।

সহকর্মীর সংবাদ শুনে মদন উপজেলা আনসার ভিডিপির (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মেহেনা কাদের সেলির নির্দেশে উপজেলা ভিডিপি কমান্ডার সামছুল আলমসহ দলনেতা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছুটে যান।

জাহেরার মৃত্যুর সংবাদ শুনে মদন উপজেলা নির্বাহী অফিসার ওয়ালীউল হাসান ও মদন থানার ওসি রমিজুল হক উপজেলা স্বাস্থ কমপ্লেক্স ছুটে আসেন।

দেখা হয়েছে: 347
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪