|

পাঁচশত টাকার জন্য খুন হয় শিশু রিফাত, গ্রেফতার ২

প্রকাশিতঃ ১০:৩৯ অপরাহ্ন | জুন ১৪, ২০২১

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: মোবাইলে ফ্রি ফায়ার খেলার পয়েন্ট বিক্রির পাওনা মাত্র ৫০০ টাকার জন্য খুন হয়ড়ন ময়মনসিংহের ত্রিশালের কিশোর রিফাত। রিফাতের পরনে থাকা বেল্ট গলায় পেচিঁয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে তারই বন্ধুরা।

এ ঘটনায় নিহত রিফাতের পিতা বাদি হয়ে ৪জনের নামোল্লেখসহ অজ্ঞাত ৬ জনের নামে ত্রিশাল থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আরিফ ও বাদশা নামে দুইজনকে গতরাতে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ৭ দিনের রিমান্ডের আবেদন করে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করলে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেয়া হয়। রিমান্ড শুনানী পরবর্তীতে অনুষ্ঠিত হবে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত শনিবার বিকেলে ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের দরিল্যা গ্রামের গোলাম মোস্তফার ছেলে রিফাত (১২) বাড়ি থেকে বের হওয়ার পর রাতে আর বাড়ি ফিরে আসেনি। পরে রোববার সকালে বাড়ি থেকে কিছু দূরে তেতুলিয়াপাড়া গ্রামের একটি একটি ক্ষেতের আইলে মিলে হাত বাঁধা অবস্থায় কিশোর রিফাতের (১২) লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় জড়িত অন্য আসামীদেরও গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার।

দেখা হয়েছে: 305
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪