|

পাঁচ দিনেও সন্ধান মেলেনি ইব্রাহিমের, কাঁদছে স্ত্রী ও কন্যা

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০২০

পাঁচ দিনেও সন্ধান মেলেনি ইব্রাহিমের, কাঁদছে স্ত্রী ও কন্যা

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরের কমলনগরে নিখোঁজ মো. ইব্রাহিম মিয়ার (৫০) পাঁচ দিনেও সন্ধান মেলেনি। তাকে খুঁজে না পেয়ে কাঁদছেন স্ত্রী বিবি ফাতেমা ও মেয়ে রোকেয়া বেগম পান্না। বিভিন্ন স্থানে তাকে খুঁজে বেড়াচ্ছেন স্বজনরা।

এদিকে নিখোঁজ ডায়েরী পেয়ে ইব্রাহিমকে খুঁজে পেতে সারাদেশে ছবিসহ বার্তা পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়ভাবেও তার সন্ধানে তৎপর কর্মকর্তারা। তবে পুলিশের তথ্যমতে, ইব্রাহিম মিয়ার মুঠোফোনের নাম্বারের সবশেষ অবস্থান চিহ্নিত (ট্র্যাকিং) করা হয়েছে। মুঠোফোনের অবস্থান অনুযায়ী ঘটনারদিন রাত ১১ টা পর্যন্ত উপজেলার হাজিরহাট বাজার এলাকায় ছিলেন।

ইব্রাহিম উপজেলার চর ফলকন ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউনুছ মাস্টার বাড়ির মৃত মো. এহসাক মিয়ার ছেলে। তিনি প্রবাসী আজাদের বাবা।

পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে ইব্রাহিম নিজ বাড়ি থেকে বের হয়ে হাজিরহাট বাজারে গিয়ে আর ফিরে আসেননি। মঙ্গলবার (২১ এপ্রিল) এ প্রতিবেদন লেখা পর্যন্ত গত ৫ দিনে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকে ইব্রাহিমকে খুঁজে পেতে শুক্রবার (১৭ এপ্রিল) কমলনগর থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়।

ইব্রাহিমের স্ত্রী বিবি ফাতেমা ও মেয়ে রোকেয়া বেগম পান্না জানায়, ইব্রাহিমের সঙ্গে কারো কোন শত্রুতা নেই। প্রতিদিনের মত বৃহস্পতিবার বিকেলে তিনি ঘর থেকে বের হয়ে বাজারে যায়। তারা শুনেছেন, ঘটনার দিন রাত ৮ টার দিকে তিনি বাড়ির অর্ধেক পথে চলে এসেছিলেন। এরপর তিনি আবার বাজারে ফেরত যান। সেই থেকে তিনি আর তিনি বাড়ি ফেরেননি। তাকে অক্ষত অবস্থায় ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

চরফলনক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ বলেন, ইব্রাহিম খুব ভালো লোক। কারো সঙ্গে তার ঝগড়া-বিবাদও নেই। গত কয়েকদিন তাকে পাওয়া যাচ্ছে না। আশা করি, পুলিশ সুষ্ঠু তদন্তের মাধ্যমে ইব্রাহিমের সন্ধান বের করবে।

এ ব্যাপারে ক্যামেরার সামনে বক্তব্য দিতে রাজি হননি কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আফছার। তবে তিনি জানান, ইব্রাহিম মিয়াকে খুঁজে পেতে তাদের পক্ষ থেকে সর্বোচ্চ তৎপরতা চালানো হচ্ছে। মুঠোফোনের নাম্বার ট্র্যাকিং করে সর্বশেষ অবস্থান হাজিরহাট বাজার নিশ্চিত করা গেছে। তার খোঁজ পেতে ছবিসহ বার্তা সারাদেশের থানা পুলিশকে জানানো হয়েছে।

দেখা হয়েছে: 357
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪