|

পাকিস্তানে তাবলীগে গিয়ে করোনা আক্রান্ত ২৭ জন

প্রকাশিতঃ ৪:২০ অপরাহ্ন | মার্চ ৩০, ২০২০

পাকিস্তানে তাবলীগে গিয়ে করোনা আক্রান্ত ২৭ জন

অনলাইন বার্তাঃ পাকিস্তানে ৩৫ জনকে পরীক্ষার পর ২৭ জনের করোনা পজিটিভ হয়েছে।এর মধ্যে ২৭ জন তাবলীগ জামাতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। এদিকে, পুলিশকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছেন তাবলীগ জামাতের এক সদস্য। পাকিস্তানি গণমাধ্যম ডনের এক প্রতিবেদনে এ কথা জানানো হয়েছে।

জানা গেছে, রবিবার তাবলীগ জামাতের মারকাজ রাইউইন্ডে এক সদস্যকে কোয়ারেন্টাইনে রাখার প্রচেষ্টা চালানো হয়। সে সময় তিনি পুলিশকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

৫০০ বিদেশিসহ প্রায় ১২০০ লোক তিন দিন, ৪০ দিন এবং চার মাসের জামাতে বের হওয়ার আগে মারকাজে ৫ দিনের একটি ধর্মীয় সম্মেলনে যোগ দিয়েছেন। মারকাজের বাইরে খোলা জায়গায় তাবু ফেলে অবস্থান করছেন তারা।

এর আগে, করোনার সংক্রমণের কথা জানিয়ে স্থানীয় সরকার ধর্মীয় নেতাদের এই সম্মেলন স্থগিত করার আহ্বান জানিয়েছিলেন।তারা এতে কর্ণপাত করেননি। তারা যখন চারদিন আগে সম্মেলন স্থগিতের ঘোষণা দেন তখন ওই অঞ্চলে লকডাউন চলছিল। এ কারণে যারা সেখানে অংশ নিয়েছিলেন তারা আর ফেরত যেতে পারেননি।

এদিকে, কোয়ারেন্টইনে থাকার নির্দেশের পর তাবলীগ জামাতের এক ব্যক্তি পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করে। এ কারণে, পুলিশ অনুমতি নিয়ে মারকাজ ঘিরে রেখেছে।

দেখা হয়েছে: 394
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪