|

পাথরঘাটায় আশার আলো নামে একটি সমিতি ঘরে হামলার অভিযোগ

প্রকাশিতঃ ১২:৪৮ পূর্বাহ্ন | নভেম্বর ০৩, ২০২১

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি: বরগুনার পাথরঘাটা উপজেলার ১ নং রায়হানপুর ইউনিয়নের লেমুয়া বাজারে আশার আলো নামে সঞ্চয় ও ঋণদান প্রদান সমবায় সমিতি ঘরে সমিতির সদস্য কর্তৃক হামলার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে রায়হানপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আব্দুল হক সরদার এর ছেলে হাবিবুর রহমান উক্ত সমিতি থেকে ৩০ হাজার টাকা ঋণ গ্রহণ করে ঠিকমত পরিশোধ না করায় ২১ হাজার ৬ শত টাকা বকেয়া পড়ে।

পরবর্তীতে উক্ত টাকা চাইতে গেলে ১ নভেম্বর সোমবার হাবিবের সাথে তর্কের সৃষ্টির একপর্যায় হাবিব উত্তেজিত হয়ে লাঠি দিয়ে সমিতি ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এসময়ে সমিতি ঘরে থাকা জাতির জনকের ছবিও নষ্ট হয়।

জানতে চাইলে উক্ত সমিতির সভাপতি রিয়াজ চৌধুরী বলেন, হাবিব সমিতি থেকে ঋণ গ্রহণ করে পরিশোধ না করায় তাকে টাকা পরিশোধ করার জন্য অনুরোধ করেছি মাত্র। এতে সে ক্ষিপ্ত হয়ে সমিতি ঘরে ডুকে লাঠি দিয়ে আসবাবপত্র ভাংচুর করে। এসময়ে তার লাঠির আঘাতে জাতির জনক বঙ্গবন্ধুর ও জননেতৃ শেখ হাসিনার ছবি নিচে পড়ে নস্ট হয়।

এব্যাপারে হাবিবুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি লাঠি হাতে নেওয়ার কথা স্বীকার করলেও অন্যান্য অভিযোগ অস্বিকার করেন।

দেখা হয়েছে: 174
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪