|

পীরগাছায় ডোবার পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ১০:৫৬ অপরাহ্ন | জুন ১৪, ২০২০

পীরগাছায় ডোবার পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

রংপুর প্রতিনিধিঃ রংপুরের পীরগাছায় খেলতে গিয়ে বাড়ির পাশে ডোবার পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়। তারা সম্পর্কে খালাতো বোন। আজ (১৪ জুন, ২০২০) রবিবার বিকেল ৪ টার সময় উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের রহমতের চর গ্রামে এ ঘটনা ঘটে।

তারা হলো ওই গ্রামের আব্দুল খালেকের মেয়ে সুবর্ণা খাতুন (৯) ও পাশের সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর গ্রামের বাবলু মিয়ার মেয়ে কাইফা খাতুন(৮)।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কাইফা খাতুন বৃহস্পতিবার তার মায়ের সঙ্গে রহমত চর গ্রামের খালার বাড়িতে বেড়াতে আসে। রবিবার দুপুর ১২টার দিকে খাওয়ার পর সুবর্ণা তার খালাতো বোন কাইফাকে নিয়ে বাড়ির পাশে খেলা করছিল।

এর কিছুক্ষণ পর থেকে আশেপাশে কোথাও তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। তখন বাড়ির পাশের ডোবায় তাদের লাশ ভাসতে দেখে সুবর্ণার মা। পরে তাদের লাশ উদ্ধার করে এলাকাবাসী।

স্থানীয় তাম্বুলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে খেলতে গিয়ে অসাবধানতাবশত ডোবার পানিতে পড়ে দুই বোনের মৃত্যু হয়েছে। তাদের দাফনের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 244
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪