|

পুঠিয়ায় ঝড়ে বিএনপি নেতা নিহত

প্রকাশিতঃ ৩:৫২ অপরাহ্ন | মে ১৯, ২০১৯

পুঠিয়ায় ঝড়ে বিএনপি নেতা নিহত

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া, রাজশাহীঃ পুঠিয়ায় ঝড়ে দেওয়ালের ইট ধসে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা আলহাজ্ব আব্দুস সোবহান মন্ডল (৮৫) মৃত্যু হয়েছে। গত শুক্রবার সন্ধা সাড়ে ৫টার সময় প্রবল ঝড়ের কবলে এ ঘটনা ঘটে। সে বানেশ্বর গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়, তিনি তার ব্যবসায়িক প্রতিষ্ঠান বানেশ্বর ধান হাটায় মুড়ির মিলে অবস্থান করছিলেন। সে সময় মিলের দেওয়ালের একটি ইট ধসে আব্দুস সোবহান মন্ডলের মাথায় পড়লে তিনি গুরুত্বর আহত হন। ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক তাকে রামেক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার সকাল সাড়ে এগারোটার সময় বানেশ্বর সরকারী কলেজ মাঠে তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, পুঠিয়া-দুর্গাপুরের সাংসদ প্রফেসার ডাঃ মনছুর রহমান, সাবেক সাংসদ এ্যাডঃ নাদিম মোস্তঃফা, সাবেক সাংসদ আব্দুস সাত্তার মন্ডল, সাবেক সাংসদ অধ্যাপক আবুল হোসেন, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, চারঘাট উপজেলা সাবেক চেয়ারম্যান আবুসাইদ চাঁদ, পুঠিয়া উপজেলা সাবেক চেয়াম্যান অধ্যাপক নজরুল মন্ডল, পুঠিয়া উপজেলা সাবেক চেয়াম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম জুম্মাসহ উপজেলা বিএনপি, আ’লীগ, জাতীয় পাটিসহ প্রমূখ।

দেখা হয়েছে: 311
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪