|

পুঠিয়ায় তালাক প্রাপ্ত গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ন | জুলাই ১৭, ২০১৯

মরদেহ উদ্ধার

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় তালাকের ১৫ দিন পর শয়ন কক্ষ থেকে চাঁদনী খাতুন নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটির ময়ানাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে মৃত গৃহবধুর ভাই বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। বুধবার সকাল সাড়ে ৮ টায় উপজেলার বানেশ্বর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের আলতাব হোসেনের বাড়ী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। চাঁদনী খাতুন (২০) ওই গ্রামের আলতাব হোসেনের মেয়ে।

পরিবারের বরাত দিয়ে থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আলতাব হোসেনের বাড়ির একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় চাঁদনী খাতুনের মরদেহটি উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা গেছে, প্রায় দেড় বছর পূর্বে চারঘাট উপজেলার শোভন নামের এক যুবকের সাথে চাঁদনীর পারিবারিকভাবে বিয়ে হয়। সংসারে বনিবনা না হওয়ায় ১৫ দিন পূর্বে সামাজিকভাবে তাদের খোলা তালাকের মাধ্যমে বিচ্ছেদও হয়েছে তার পর থেকেই চাঁদনী তার বাবার বাড়িতে থাকতো।

গত মঙ্গলবার রাতে প্রতিদিনের ন্যায় চাঁদনী তার কক্ষে ঘুমাতে যায়। কিন্তু সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় পরিবারের লোকজন তাকে ডেকেও সাড়া না দেয়ায় বাইরে থেকে দড়জা খুলে ঘরের ভিতরে গিয়ে তিরের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় চাঁদনীর ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাকিল উদ্দিন আহম্মেদ জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই মেয়েটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত নিশ্চিত ভাবে কিছুই বলা যাচ্ছেনা। এব্যপারে মৃত গৃহবধুর ভাই বাদী হয়ে থানায় একটি অপ্রমৃত্যুর মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি।

দেখা হয়েছে: 366
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪