|

পুঠিয়ায় ভয়াবহ আগুনে পুড়ে ঘরবাড়ি ভষিভূত

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৯

পুঠিয়ায় ভয়াবহ আগুনে পুড়ে ঘরবাড়ি ভষিভূত

মোঃ মারসিফুল ইসলাম(সুইট) পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় ভয়াবহ আগুনে পুড়ে ঘরবাড়ি ভষিভূত হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত্রি ১১ টা ৫০ মিনিটে উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামে মোহাম্মদ আরিফের বাড়িতে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মোহাম্মদ আরিফ ঐই গ্রামের মৃত কানু মিয়ার ছেলে।

পুঠিয়া ফায়ার সার্ভিস অফিস সূত্রে জানাগেছে, শনিবার রাতের খাবার খেয়ে আরিফের পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়ে। মাঝ রাতে রান্না ঘরের চুলার আগুন থেকে আগুন লেগে অন্যন্য ঘরে ছড়িয়ে পড়ে। আগুন লাগার বিষয়টি পাশ্বের্র বাড়ির লোকজন বুঝতে পেড়ে চিৎকার শুরু করে।

তাদের চিৎকারে আরিফের ঘরে শুয়ে থাকা তার পরিবারের সদস্যরা ঘুম থেকে জেগে তারাও চিৎকার শুরু করে। তাদের চিৎকার শুনে গ্রামবাসী ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা করে। ততক্ষণে আরিফের বাড়ির চারটি ঘর ও রান্না ঘর আগুন ছড়িয়ে পড়ে। পরে পুঠিয়া ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিভাতে সক্ষম হয়। আগুনে আরিফের চারটি ঘরের আসবাবপত্র, টেলিভিশন, ফ্রিজ, কাপড়চোপড়, নগদ টাকা, হাস-মুরগি ও একটি ছাগল পুড়ে মারা যায়। এতে আরিফের পরিবারের প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪