|

পুলিশের উপর হামলা, গাড়ি ভাংচুরের প্রতিবাদে আগৈলঝাড়ায় ছাত্রলীগের বিক্ষোভ

প্রকাশিতঃ ৮:৫৬ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০১৮

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
দলীয় মনোনয়নপত্র সংগ্রহের সময় দলের বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনে শো-ডাউন থেকে পুলিশের উপর হামলা ও পুলিশের গাড়ি ভাংচুরের প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

একই সাথে তারা বিএনপি’র মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর ঘটনায় সাথে ছাত্রলীগ নেতাকর্মীরা জড়িত এমন মিথ্যা বক্তব্যেরও প্রতিবাদ জানিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলা সদরের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সভায় পুলিশের উপর হামলা ও পুলিশের গাড়ি ভাংচুরের প্রতিবাদ জানানো হয়। বক্তারা বলেন, ঘটনার সাথে জড়িতরা সকলেই বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

ঘটনার পরপরই ভিডিও ফুটেজ দেখে তাদের সনাক্ত করেছে আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনী। একারণে দল থেকে তাদের বহিস্কারও করেছে বিএনপি। অথচ বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঘটনার সাথে ছাত্রলীগের সম্পৃক্ততার কথা বলে মিডিয়ায় মিথ্যাচার করে বক্তব্য প্রদান করে।

মির্জা ফখরুলের বক্তব্য প্রত্যাখ্যান করে ক্ষমা চাওয়ার আহ্বাণ জানিয়ে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি মো. সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, যুবলীগ নেতা ফাইজুল সেরনিয়াবাত, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সহ-সভাপতি উজ্জ্বল হোসেন, সাধারণ সম্পাদক জাকির পাইক, শহিদ তালুকদার প্রমুখ নেতৃবৃন্দ। এসময় কলেজ ছাত্রলীগ ও দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 502
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪