|

পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক শনাক্ত

প্রকাশিতঃ ২:৪০ অপরাহ্ন | নভেম্বর ১৫, ২০১৮

অনলাইন বার্তাঃ

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে পুলিশের দুটি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় তাদের পরিচয় খুঁজতে একাধিক টিম মাঠে নেমে ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে শনাক্ত করতে সক্ষম হয়েছে বলে দাবি করেছে পুলিশ। তারা ছাত্রদলের সদস্য বলে দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে ডিএমপির মতিঝিল বিভাগের মতিঝিল জোনের সহকারী কমিশনার মিশু বিশ্বাস গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সহকারী কমিশনার বলেন, আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি, পুলিশের গাড়িতে যে যুবক আগুন দিয়েছে তার নাম শাহজালাল খন্দকার। তিনি পল্টন থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য। একই ঘটনার সময় পুলিশের গাড়ির ওপর যে যুবককে লাফাতে দেখা গেছে, তিনিও ছাত্রদলের পল্টন কমিটির সদস্য।

তবে তার নাম প্রকাশ করেননি মিশু। ওই দুজনকে এখনও গ্রেফতার করা যায়নি বলেও জানান তিনি।

এদিকে, পল্টন থানার ওসি মাহমুদুল হক জানান, নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি সমর্থকদের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া, পুলিশের ওপর হামলা এবং গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় ৩টি মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি কেন্দ্র করে সড়কে বিএনপি নেতাকর্মীরা ভিড় করছিলেন। এতে সড়কে যান চলাচল ব্যাহত হচ্ছিল। পুলিশ সড়ক খালি করার চেষ্টা করছিল। এ থেকেই ধাওয়া-পাল্টা ধাওয়ার সূত্রপাত। এ ঘটনায় পুলিশের গাড়িতে আগুন দেয় বিএনপি কর্মীরা। এসময় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়।

দেখা হয়েছে: 524
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪