|

নড়াইলে স্বচ্ছতার মধ্যেই পুলিশ কনেস্টবল পদে নিয়োগ হবে ৫১ জন

প্রকাশিতঃ ১২:৫৫ পূর্বাহ্ন | মার্চ ০৪, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ 

নড়াইলে কোন পুলিশ সুপারকে মাঠে নেমে এভাবে কনেস্টবল পদে যাচাই বাছাই করতে পূর্বে কখনো দেখিনি! পুলিশ লাইন্স এ পুলিশের কনেস্টবল পদে ৫১ জন পদের বিপরীতে হাজারো পরীক্ষার্থী চাকরীর আশায় ভীড় করেছে শনিবার (৩-মাচ) সকাল ৯ টার দিকে।

প্রাথমিক ভাবে নিয়োগ সর্বোচ্চ স্বচ্ছতার মধ্যেই চলছে বলে জানা যায় পুলিশের একাধিক সূত্র থেকে। নিয়োগের স্বচ্ছতার ব্যাপারে জানাতে নাম না প্রকাশ শর্তে পুলিশের একজন উপপরিদর্শক বলেন,’ কোন পুলিশ সুপারকে মাঠে নেমে এভাবে কনেস্টবল পদে যাচাই বাছাই করতে পূর্বে কখনো আমি দেখিনি!’ তাহলে বুঝতেই পারছেন নিয়োগ প্রক্রিয়া সঠিক নিয়মেই করা হয়েছে।

এব্যাপারে নড়াইলের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর সাথে কথা হয়। তিনি জানান, ৫১ মধ্য থেকে পুরুষ কনেস্টবল পদে ৪৩ জন ও মহিলা কনেস্টবল পদে ৮ জন কে চাকুরী প্রদান করা হবে। যোগ্যতা সম্পন্ন ব্যাক্তির নিয়োগ/চাকরী হয়ে যায়। পুলিশ সুপারকে মাঠে নেমে এভাবে কনেস্টবল পদে পরীক্ষার্থীদের যাচাই বাছাই করতে পূর্বে কখনো দেখিনি!

নড়াইলের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর এই শূন্য পদে এবার কি নিয়োগ দেওয়া হবে এমন তথ্য জানতে চাওয়া হলে তিনি আমাদের জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, নিয়োগের প্রক্রিয়া যেহেতু চলমান ও চুড়ান্ত ফলাফল এখনো সম্পূর্ণ হয়নি এক্ষেত্রে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের পরে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 402
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪