|

নড়াইলের পুলিশ বাহিনী অক্লান্ত পরিশ্রমে ২৫ জনকে গ্রেফতার

প্রকাশিতঃ ১:৩৪ পূর্বাহ্ন | মে ৩০, ২০১৮

নড়াইলের পুলিশ বাহিনী অক্লান্ত পরিশ্রমে ২৫ জনকে গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:■

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর সঠিক দিক-নির্দেশনায় পুলিশ বাহিনী অক্লান্ত পরিশ্রম করে জেলা থেকে প্রচুর পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

নড়াইল জেলা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে সোমবার রাত থেকে (২৯-মে,২০১৮) সকাল পর্যন্ত নড়াইল জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলা ও অপরাধে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। মাদকসহ মোট ২৫ জনকে গ্রেফতার করেছে।

নড়াইল পুলিশ সুপারের কার্যালয় কর্তৃক প্রদত্ত এক মর্নিং রিপোর্টে জানা যায়, জি.আর মামলায় ১৮ জন, সি.আর মামলায় ৪ জন, নিয়মিত মামলায় ২ জন, মাদক মামলায় ১ জন, মোট ২৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় নড়াইল জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকারী টিম।

উল্লেখ্য যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণানুযায়ী নড়াইল জেলাকে মাদকমুক্ত করতে প্রতিনিয়ত বিশেষ অভিযান পরিচালনা করে চলেছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম। আর পুলিশ সুপারের এই অভিযানকে আরও সহজতর করে তোলার জন্য তাঁকে (পুলিশ সুপার) সার্বিকভাবে সহযোগিতা করছেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক আমিনুজ্জামানসহ নড়াইলে কর্মরত সকল পুলিশ সদস্যরা।

প্রতিনিয়ত বিশেষ অভিযান চালিয়ে নড়াইল জেলা থেকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস নিধনে পুলিশ সুপার যে অগ্রণী ভূমিকা পালন করছেন তাতে নড়াইলবাসী সন্তোষ প্রকাশ করেছেন। জেলার শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ সুপারের প্রশংসনীয় উদ্যোগের ফলে নড়াইলবাসী শান্তিতে বাস করছে বলে অনেকে এ প্রতিবেদক উজ্জ্বল রায়কে জানিয়েছেন।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪